আনুশকা শর্মা, মালাইকা অরোরা, বাণী কাপুর অর্জুন কাপুরকে বডি শেমিংয়ের বিরুদ্ধে রক্ষা করেছেন

18


অর্জুন কাপুর প্রায়ই তার মানসিক স্বাস্থ্যের সংগ্রাম এবং একটি স্বাস্থ্যকর জীবনযাপনের সিদ্ধান্ত নিয়ে কথা বলেছেন। চলচ্চিত্রে তার বিভিন্ন ভূমিকার জন্য অভিনেতা কিছু বড় পরিবর্তনের মধ্য দিয়ে গেছেন। যাইহোক, অভিনেতা প্রায়শই খাবার এবং বিভিন্ন রান্নার প্রতি তার আবেগ প্রকাশ করেন। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী তাকে শরীর-লজ্জিত করেছেন এবং দাবি করেছেন যে তিনি সম্প্রতি নিজের মোমো খাওয়ার একটি ছবি পোস্ট করার পরে তিনি কখনই আকারে উঠতে পারবেন না। অর্জুন কাপুর ইনস্টাগ্রাম ব্যবহারকারীকে যথাযথভাবে সাড়া দিয়েছেন এবং তার সঙ্গী মালাইকা অরোরা, সেইসাথে শিল্প সহকর্মী অনুষ্কা শর্মা এবং বাণী কাপুরের কাছ থেকে সমর্থন পেয়েছেন।

একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী অর্জুন কাপুরের প্রশিক্ষক ড্রু নিলকে ট্যাগ করেছেন এবং অভিনেতাকে মোমো খাওয়ার একটি ছবি পোস্ট করার পরে তাকে শরীর-লজ্জা দিয়েছেন। “মানুষ তুমি ভাগ্যবান প্রশিক্ষক যে এরকম ক্লায়েন্ট পেয়েছ, তুমি টাকা ছাপতে থাকো ছেলে, এই লোকটা কখনই রূপ পেতে পারে না। তিনি একজন ধনী ব্যক্তি যার মানসিকতা নেই ভাই,” ব্যবহারকারী লিখেছেন।

অর্জুন কাপুর এই মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে লিখেছিলেন যে আকারে থাকা মানে পেশীবহুল শরীর থাকা বোঝায় না। তিনি একটি সুস্থ শরীরের পৌরাণিক কাহিনী সম্বোধন করেছিলেন এবং লিখেছেন, “সুতরাং আপনার মতো লোকেদের মতে আপনার (আপনার) শরীরে কাটাছেঁড়া… এর মাধ্যমে) প্রতিটি সেশনকে গণনা করতে এবং আপনার প্রকৃত স্বাস্থ্য এবং শক্তি এবং ভঙ্গি এবং ধাক্কা দেওয়ার ক্ষমতা উন্নত করার জন্য প্রতিকূলতার মধ্যে শৃঙ্খলাবদ্ধ হওয়ার জন্য পরিষ্কার খাওয়ার জন্য একটি সেশন কাজ করা ঠিক নয় কি???”

আনুশকা শর্মা, মালাইকা অরোরা, বাণী কাপুর অর্জুন কাপুর

অর্জুন তাদের জন্য একটি উত্সাহজনক বার্তা পোস্ট করেছেন যারা কাজ করছেন এবং ফিটনেসের দিকে এমনকি ছোট পদক্ষেপও নিচ্ছেন। “আমি এমন কাউকে উত্সাহিত করি যার কখনও খারাপ দিন, সপ্তাহ বা এমনকি এক মাস তাদের ডায়েট বা লাইফস্টাইল রয়েছে। আপনি সত্যিকারের শক্তিশালী এবং সাহসী যদি আপনার আবার চেষ্টা করার ক্ষমতা থাকে। ফিটনেস একটি সিক্স প্যাক, ফিটনেস নয় মানসিক, মানসিক এবং শারীরিক সুস্থতা সম্পর্কে। অভিশাপ যারা বসে বসে বিচার করে এবং মন্তব্য করেন তারা আপনাকে চেনেন না, তারা জানেন না আপনার নিজের শরীর নিয়ে সুখী হওয়ার জন্য আপনার যাত্রা,” তিনি লিখেছেন।

আনুশকা শর্মা, মালাইকা অরোরা, বাণী কাপুর অর্জুন কাপুর

মালাইকা অরোরা তার সমর্থনে অর্জুন কাপুরের ইনস্টাগ্রাম স্টোরির একটি স্ক্রিনশট পোস্ট করেছেন। মালাইকা অরোরা অর্জুন কাপুর সম্পর্কে লিখেছেন, লিখেছেন, “ভাল বলেছেন @arjunkapoor n don’t never let this trolls n criticism dull ur shine।” “আপনার যাত্রায় আপনার আরও শক্তি,” তিনি চালিয়ে যান। আনুশকা শর্মাও গল্পটি আবার পোস্ট করেছেন এবং অর্জুন কাপুরের উপযুক্ত প্রতিক্রিয়ার জন্য প্রশংসা করেছেন। বাণী কাপুর তার সমর্থন দেখানোর জন্য গল্পের একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন। “ঠিক বলেছেন,” তিনি হাততালি দিয়ে এবং একটি হার্ট ইমোজির সাথে যোগ করেছেন।





Source link