অ্যাম্বার হার্ড জনি ডেপকে $10.35 মিলিয়ন ক্ষতিপূরণ দেওয়ার মতো অবস্থায় নেই। এখন কি ঘটছে?

13


জনি ডেপ ও অ্যাম্বার হার্ডের মানহানির মামলার রায় বেরিয়েছে। একটি ভার্জিনিয়া জুরি রায় দিয়েছে যে জনি ডেপ এবং অ্যাম্বার হার্ড উভয়ই দায়বদ্ধ কিন্তু প্রাক্তনের পক্ষে ছিলেন কারণ তাকে $15 মিলিয়ন ক্ষতিপূরণ দেওয়া হয়েছিল (যা কমিয়ে $10.35 মিলিয়ন করা হয়েছিল), আর পরবর্তীটি $2 মিলিয়ন ক্ষতিপূরণ পাবে। এখন, অ্যাম্বার হার্ডের আইনজীবী প্রকাশ করেছেন যে অভিনেত্রী ক্ষতিপূরণ দিতে পারবেন না।

অ্যাম্বার হার্ডের আইনজীবী ইলেইন চার্লসন ব্রেডহফ্ট বলেছেন যে অ্যাকোয়াম্যান অভিনেত্রী জনি ডেপকে $10 মিলিয়ন ক্ষতিপূরণ দিতে পারে না। টুডে-এর সাথে একটি সাক্ষাত্কারে, তিনি এই বিচারের বিষয়ে মুখ খুললেন, বলেছেন, “তিনি এখানে ভূতের শিকার হয়েছিলেন। এই আদালতে এমন অনেক কিছুর অনুমতি দেওয়া হয়েছিল যা অনুমতি দেওয়া উচিত ছিল না, এবং এটি জুরিদের বিভ্রান্তির কারণ হয়েছিল। আমরা ছিলাম না। তাদেরকে যুক্তরাজ্যের রায় সম্পর্কে বলার অনুমতি দেওয়া হয়েছে…কোন ক্ষয়ক্ষতি নেই। এটি 2 নভেম্বর, 2020-এ বন্ধ হয়ে যায়, যখন যুক্তরাজ্যে রায় আসে।”

অ্যাম্বার হার্ড অর্থ প্রদান করতে পারে কিনা সে বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন, “আরে না, একেবারেই না।” এখন কি ঘটছে? প্রতিবেদনে আরও জানানো হয়েছে যে এলেন রায়ের বিরুদ্ধে আপিল করবেন। তিনি আরও বিশ্বাস করেন যে হার্ডের কাছে আপিলের ভিত্তি রয়েছে।

অ্যাম্বার হার্ড অ্যাম্বার হার্ড

জনি ডেপ 2018 সালে ওয়াশিংটন পোস্টের জন্য লেখা একটি অপ-এডের জন্য অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে $50 মিলিয়নের জন্য মামলা করেছিলেন যেখানে তিনি নিজেকে অপব্যবহারের শিকার হিসাবে বর্ণনা করেছিলেন। টুকরোটিতে জনি ডেপের নাম না থাকলেও অভিনেতা দাবি করেছেন যে নিবন্ধটির কারণে তিনি পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান এবং ফ্যান্টাস্টিক বিস্টস ফ্র্যাঞ্চাইজিতে ভূমিকা হারিয়েছেন। হার্ড 100 মিলিয়ন ডলারের জন্য পাল্টা মামলা করেছিলেন।





Source link