অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে জনি ডেপের জয় গার্হস্থ্য নির্যাতনের শিকারদের জন্য উদ্বেগের জন্ম দেয়। কারণটা এখানে

27


জনি ডেপ ও অ্যাম্বার হার্ডের মানহানির মামলার রায় বেরিয়েছে। জুরি ডেপ এবং হার্ড উভয়কেই দায়ী বলে মনে করেন। যাইহোক, তারা প্রাক্তনকে সমর্থন করেছিল যাকে $15 মিলিয়ন ক্ষতিপূরণ দেওয়া হয়েছিল এবং অ্যাম্বার হার্ডকে $2 মিলিয়ন পুরস্কার দেওয়া হয়েছিল। যদিও ভার্জিনিয়া আদালতের জুরি জনি ডেপের প্রতি অ্যাম্বার হার্ডের নিবন্ধটি মানহানিকর বলে মনে করেছিল, এটিও নির্ধারণ করেছিল যে ডেপের একজন আইনজীবী দ্বারা হার্ডের মানহানি হয়েছিল, যিনি কথিতভাবে স্বীকার করেছিলেন যে তিনি একটি বিশদ প্রতারণা তৈরি করেছিলেন যার মধ্যে দম্পতির অ্যাপার্টমেন্টকে আরও খারাপ দেখানোর অন্তর্ভুক্ত ছিল। পুলিশের চোখ। তাই অ্যাম্বার হার্ডও পেয়েছেন ২ মিলিয়ন ডলার।

ছয় সপ্তাহের ট্রায়াল চলাকালীন, অ্যাম্বার হার্ডের সাক্ষ্যের উপর মেমস এবং রিলগুলি যে সম্পর্কে সে যে শারীরিক এবং যৌন নির্যাতনের শিকার হয়েছিল সে সম্পর্কে ভাইরাল হয়েছিল, ভক্তরা ডেপের সমর্থনে সমাবেশ করেছিল এবং হার্ডকে নির্দয়ভাবে ট্রোল করা হয়েছিল। বিচারের বিষয়ে জনসাধারণের অনুভূতি গার্হস্থ্য নির্যাতনের শিকারদের জন্য উদ্বেগকেও উদ্বেগ সৃষ্টি করেছে কারণ ভয় রয়েছে যে নারীদের সাক্ষ্যকে উপহাস করা হবে এবং এখন জুরি দ্বারা বিশ্বাস করা হবে না। বিচারের রায়ের প্রতিক্রিয়া বিভক্ত, অন্তত বলতে.

আজ, জনি ডেপ একটি বিবৃতি প্রকাশ করার পরে টুইটারে #TruthWins প্রবণতা দেখা দিয়েছে যাতে তিনি বলেছিলেন, “সত্য কখনও বিনষ্ট হয় না”। একই সময়ে, নেটিজেনরা হার্ডের প্রতিক্রিয়ার মধ্যে ডেপের পক্ষে সমর্থন প্রকাশের সমালোচনা করছেন। বিচারের সুদূরপ্রসারী প্রতিক্রিয়া রয়েছে।

একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, “সুতরাং জুরি দেখতে পেলেন যে হার্ড সত্য কথা বলছেন যখন তিনি সরাসরি বলেছিলেন যে ডেপ তাকে গালি দিয়েছেন কিন্তু তিনি তাকে অপব্যবহার করেছেন বলে তিনি তার মানহানি করেছেন, আমার কি সেই অধিকার আছে?”

নেটিজেনরা যা বলছে তা এখানে:

জনি ডেপ অ্যাম্বার হার্ড

এদিকে জনি ডেপের ভক্তরা আনন্দে মেতে উঠেছেন। একজন ভক্ত লিখেছেন, “তিনি জনমতের আদালতে জিতেছেন। আদালতে তিনি জয়ী হয়েছেন। ন্যায়বিচার দেওয়া হয়েছে এবং এখন তিনি অবশেষে তার নাম এবং খ্যাতি ফিরে পেতে পারেন।”




জনি ডেপ অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে $50 মিলিয়নের জন্য মামলা করেছিলেন যখন তিনি অভিযোগ করেছিলেন যে তিনি ওয়াশিংটন পোস্টে তার 2018 এর অপ-এডিতে গার্হস্থ্য নির্যাতনের শিকার হয়েছেন যদিও নিবন্ধটিতে ডেপের নাম ছিল না। অভিনেতা বজায় রেখেছিলেন যে তিনি হার্ডের অভিযোগের কারণে একটি আসন্ন পাইরেটস মুভি এবং ফ্যান্টাস্টিক বিস্টস ফ্র্যাঞ্চাইজি সহ ভূমিকা হারিয়েছেন। অ্যাম্বার হার্ড তার বিরুদ্ধে 100 মিলিয়ন ডলারের জন্য মামলা করেছিলেন।





Source link