অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জেতার পর জনি ডেপের বিবৃতি: সত্য কখনও নষ্ট হয় না

22


অভিনেতা জনি ডেপ তার প্রাক্তন স্ত্রী এবং অভিনেত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে তার মানহানির মামলা জিতেছেন। বুধবার, একটি ভার্জিনিয়া জুরি ছয় সপ্তাহের দীর্ঘ ট্রায়ালের পরে রায় ঘোষণা করেছে যার মাধ্যমে হলিউড তারকারা একে অপরের বিরুদ্ধে কিছু বিস্ফোরক অভিযোগ আরোপ করেছেন। জনি ডেপ একটি মানহানির মামলা দায়ের করেছিলেন এবং দাবি করেছিলেন যে তিনি পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান এবং ফ্যান্টাস্টিক বিস্টস ফ্র্যাঞ্চাইজি সহ বেশ কয়েকটি ভূমিকা হারিয়েছেন। তিনি অ্যাম্বার হার্ডের জন্য $50 মিলিয়নের জন্য মামলা করেছিলেন যখন হার্ড $100 মিলিয়ন দাবি করেছিলেন যে ডেপের সাথে তার আইনি লড়াইয়ের কারণে তার অ্যাকোয়াম্যানের ভূমিকা ছোট হয়ে গেছে।

বিচারের পর, জুরি জনি ডেপের পক্ষে রায় দেয় এবং অভিনেতাকে $15 মিলিয়ন ক্ষতিপূরণ প্রদান করে। অ্যাম্বার হার্ডকে 2 মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়া হয়েছিল। এখন, ডেপ একটি বিবৃতি প্রকাশ করেছে যে, “জুরি আমাকে আমার জীবন ফিরিয়ে দিয়েছে।” তিনি আরও বলেছিলেন, “সত্য কখনও বিনষ্ট হয় না” কারণ তিনি তার আইনি সমস্যাগুলিকে দীর্ঘস্থায়ী করেছিলেন৷

জনি ডেপের সম্পূর্ণ বিবৃতি এখানে পড়ুন:

ছয় বছর আগে, আমার জীবন, আমার সন্তানদের জীবন, আমার সবচেয়ে কাছের ব্যক্তিদের জীবন এবং এছাড়াও, বহু বছর ধরে যারা আমাকে সমর্থন করেছেন এবং বিশ্বাস করেছেন তাদের জীবন চিরতরে পরিবর্তিত হয়েছে।

চোখের পলকে সব।

মিডিয়ার মাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যা, অত্যন্ত গুরুতর এবং অপরাধমূলক অভিযোগ আরোপ করা হয়েছিল, যা ঘৃণ্য বিষয়বস্তুর একটি সীমাহীন বাধা সৃষ্টি করেছিল, যদিও আমার বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হয়নি। এটি ইতিমধ্যেই এক ন্যানোসেকেন্ডের মধ্যে দুবার বিশ্বজুড়ে ভ্রমণ করেছে এবং এটি আমার জীবন এবং আমার কর্মজীবনে ভূমিকম্পের প্রভাব ফেলেছে।

এবং ছয় বছর পরে, জুরি আমাকে আমার জীবন ফিরিয়ে দিয়েছে। আমি সত্যিই বিনীত.

আমি যে আইনি প্রতিবন্ধকতার মুখোমুখি হব এবং আমার জীবনে অনিবার্য, বিশ্বব্যাপী দর্শনের উচ্চতা খুব ভালভাবে জেনে এই মামলাটি চালিয়ে যাওয়ার আমার সিদ্ধান্তটি যথেষ্ট চিন্তাভাবনার পরেই নেওয়া হয়েছিল।

প্রথম থেকেই এই মামলা আনার লক্ষ্য ছিল ফলাফল নির্বিশেষে সত্য প্রকাশ করা। সত্য কথা বলা এমন কিছু ছিল যা আমি আমার সন্তানদের কাছে এবং যারা আমার সমর্থনে অবিচল থেকেছে তাদের কাছে ঋণী। আমি অবশেষে এটি সম্পন্ন করেছি জেনে আমি শান্তি অনুভব করি।

আমি, এবং বিশ্বজুড়ে ভালবাসার ঢেউ এবং বিপুল সমর্থন এবং উদারতা দ্বারা অভিভূত হয়েছি। আমি আশা করি যে সত্য বলার জন্য আমার অনুসন্ধান অন্যদের সাহায্য করবে, পুরুষ বা মহিলা, যারা আমার পরিস্থিতিতে নিজেকে খুঁজে পেয়েছে এবং যারা তাদের সমর্থন করে তারা কখনও হাল ছেড়ে দেয় না। আমি আরও আশা করি যে আদালত এবং মিডিয়া উভয় ক্ষেত্রেই দোষী প্রমাণিত না হওয়া পর্যন্ত অবস্থান এখন নির্দোষে ফিরে আসবে।

আমি বিচারক, বিচারক, আদালতের স্টাফ এবং শেরিফদের মহৎ কাজকে স্বীকার করতে চাই যারা এই বিন্দুতে পৌঁছানোর জন্য তাদের নিজেদের সময় উৎসর্গ করেছেন এবং আমার পরিশ্রমী এবং অটল আইনি দলকে যারা আমাকে শেয়ার করতে সাহায্য করার জন্য একটি অসাধারণ কাজ করেছে। সত্যটি.

সেরাটি এখনও আসেনি এবং অবশেষে একটি নতুন অধ্যায় শুরু হয়েছে।

ভেরিটাস নমকুয়াম পারিট। সত্য কখনো বিনষ্ট হয় না।

জনি ডেপ

2011 সালে দ্য রাম ডায়েরির সেটে দেখা হওয়ার পর জনি ডেপ এবং অ্যাম্বার হার্ড 2015 সালে বিয়ে করেন। 2016 সালে বিবাহবিচ্ছেদের জন্য দায়ের করা শুনানি হয় এবং 2018 সালে ওয়াশিংটন পোস্টে একটি অপ-এড লিখে অভিযোগ করে যে জনি ডেপ তাদের সম্পর্কের ক্ষেত্রে অপমানজনক ছিলেন যদিও তিনি নিবন্ধে তার নাম উল্লেখ করেননি।





Source link