অর্জুন কাপুর বলেছেন যে সমালোচনা তাকে এক ভিলেন রিটার্নস-এ শারীরিক রূপান্তর অর্জন করতে সাহায্য করেছে

41


এক ভিলেন রিটার্নস-এর ট্রেলার লঞ্চের সাথে, এটা বলা নিরাপদ যে অর্জুন কাপুর একটি ধাক্কা দিয়ে ফিরে এসেছেন। সিনেমার ট্রেলারে শক্তিশালী অ্যাকশন দৃশ্য দেখানো হয়েছে যা ফিটনেস ওয়াগনে থাকার প্রতি অর্জুনের উত্সর্গের প্রমাণ দেয়।

একই মন্তব্য করে, অর্জুন কাপুর বলেছিলেন যে তিনি এক ভিলেন রিটার্নস ট্রেলার থেকে যে সমস্ত ভালবাসা পেয়েছেন তাতে তিনি রোমাঞ্চিত। তিনি যোগ করেছেন যে শারীরিক রূপান্তর অর্জনের জন্য এটি একটি দীর্ঘ পথ ছিল যা তিনি গর্বিত। তার স্বাস্থ্যগত সমস্যার কারণে অর্জনটি চ্যালেঞ্জিং ছিল। অর্জুন বলেছিলেন যে তিনি নিজেকে নিয়ে গর্বিত ছিলেন, জিমে দীর্ঘ সময় কাটান, প্রতিদিন সঠিকভাবে খাওয়া এবং তার স্বাস্থ্যকে প্রথমে রাখার জন্য মানসিক শক্তি রয়েছে।

নেতিবাচক সমালোচনা কীভাবে তাকে আরও কঠিন ঠেলে দিতে অনুপ্রাণিত করেছে মন্তব্য করে অর্জুন কাপুর বলেন, “এটা সহজ ছিল না, তবে সুন্দর সব প্রতিক্রিয়া দেখে আজ যাত্রাটি আরও মধুর মনে হচ্ছে। আমি বুঝতে পারি যে এক সময় সবাই আমাকে সমালোচনা করেছিল। তারা আমি কিসের মধ্য দিয়ে যাচ্ছি তা জানতাম না। আমি খুব বেশি কিছু প্রকাশ করিনি। কিন্তু তাদের প্রতিক্রিয়া আমাকে বাউন্স ব্যাক করতে অনুপ্রাণিত করেছিল। তাই, যারা আমাকে ট্রোল করেছে, যারা আমাকে সমালোচনা করেছে, যারা আমাকে ঘৃণা করেছে, আমি তাদের ধন্যবাদ জানাই। আপনি আমাকে দিয়েছেন, আমি নিজেকে পরিবর্তন করার জন্য এটি ব্যবহার করেছি। আমি সর্বদা একটি প্রগতিশীল কাজ থাকব এবং আমি গর্বিত যে আমি এটি চালিয়ে যাব এবং আরও কিছুর জন্য ফিরে আসতে থাকব।”

এই অভিনেতাকে তারা সুতারিয়ার বিপরীতে দেখা যাবে যেটিতে জন আব্রাহাম এবং দিশা পাটানিও প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। এক ভিলেন রিটার্নস ছাড়াও তাকে আসমান ভরদ্বাজের কুট্টে এবং অজয় ​​বাহলের দ্য লেডিকিলারে দেখা যাবে।

অর্জুন কাপুর কতটা নেতিবাচক সমালোচনা করেছেন





Source link