অর্জুন কাপুর এক ভিলেন রিটার্নস-এ তার শারীরিক রূপান্তর সম্পর্কে প্রশংসার জন্য কৃতজ্ঞ

22


অর্জুন কাপুর হলেন একজন অভিনেতা যিনি ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রল দ্বারা তার ওজন সংক্রান্ত সমস্যার জন্য বিচারিত হয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়েট এবং ওয়ার্কআউটের নিয়ম মেনে চলেছেন এবং এক ভিলেন রিটার্নস প্রমাণ করে যে এটি সত্যিই ফল দিয়েছে।

ছবিটির ট্রেলার সম্প্রতি লঞ্চ করা হয়েছে এবং অর্জুন তার ইন্ডাস্ট্রির বন্ধুদের কাছ থেকে চিৎকার পেয়েছিলেন যে এটি কী অসাধারণ মেকওভার। কার্তিক আরিয়ান, কৃতি স্যানন, পরিণীতি চোপড়া, ক্যাটরিনা কাইফ সহ পরিবারের সদস্যরা – সোনম কাপুর আহুজা, অনিল কাপুর এবং জাহ্নবী কাপুরের কাছে ফিট হওয়ার জন্য অর্জুনের উত্সর্গের জন্য প্রশংসার শব্দ ছিল।

এর জন্য এত ভালবাসা এবং সমর্থন পেয়ে অর্জুন মন্তব্য করেছেন,
“আমাকে সমর্থন করতে ইন্ডাস্ট্রির অনেক লোক আসতে দেখে সত্যিই আনন্দের। এটা অত্যন্ত অনুপ্রেরণাদায়ক কারণ তারা সকলেই দেখেছে যে আমি যা পার হয়েছি এবং আমি আজ যেখানে পৌঁছেছি সেখানে পৌঁছানোর জন্য আমাকে কত পরিশ্রম করতে হয়েছে।”

অর্জুন কাপুর

উপরন্তু তিনি আরও যোগ করেছেন, “আমি এখনও একটি কাজ চলছে এবং আমি এই শিল্পের একটি অংশ হতে পেরে নিজেকে ধন্য মনে করি যেটি আমার হাত ধরেছিল যখন আবেগগতভাবে কঠিন ছিল। আমাদের ইন্ডাস্ট্রি একটি পরিবারের মতো এবং এক ভিলেন 2-এর ট্রেলারে আমার রূপান্তরের প্রতি ভালবাসার প্রকাশ দেখতে পাওয়া আমার জন্য অত্যন্ত বৈধ। আমি ভালো কাজ করতে চাই যাতে ইন্ডাস্ট্রি আমাকে নিয়ে গর্ববোধ করে।”

এক ভিলেন রিটার্নস ছাড়াও পাইপলাইনে অর্জুনের কুট্টে এবং দ্য লেডিকিলার রয়েছে।





Source link