অনুমান করুন কিয়ারা আদভানির অদ্ভুত ফোবিয়া কি? আরও জানতে পড়ুন

23


কিয়ারা আদবানি বর্তমানে কার্তিক আরিয়ান এবং টাবুর পাশাপাশি ভুল ভুলাইয়া 2-এর অসাধারণ সাফল্যের সাথে আকাশে চড়ছেন। তার কাছে অপেক্ষা করার জন্য একটি আকর্ষণীয় চলচ্চিত্র রয়েছে এবং সর্বশেষটি হল জুগ জুগ জিয়ো যা 24 জুন মুক্তি পাচ্ছে৷ তাকে বরুণ ধাওয়ান, নীতু কাপুর এবং অনিল কাপুরের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে৷


সম্প্রতি ভুল ভুলাইয়া প্রচার করার সময়, তাকে একটি রিয়েলিটি শোতে তার ভয় সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, যার উত্তরে অভিনেত্রী বলেছিলেন, “আমার একটি পাখি ফোবিয়া আছে।”

কিয়ারা আদভানি কিয়ারা আদভানি কিয়ারা আদবানি

একটি নেতৃস্থানীয় বিনোদন প্রকাশনায় উদ্ধৃত হিসাবে, তিনি আরও যোগ করেছেন, “বিশেষত আমাদের অবস্থানের কারণে আমি এটি সম্পর্কে একটি সুযোগ নিতে পারিনি, আমি জানি এটি অদ্ভুত তবে এটিই তাই।”

তিনি এর আগে অন্য একটি রিয়েলিটি শোতেও তার বার্ড ফোবিয়ার কথা উল্লেখ করেছিলেন, যেখানে তাকে বলতে শোনা গিয়েছিল, “আমার একটা বড় পাখি ফোবিয়া আছে। আমি জানি না এটা কি তবে আমার একটা বড় পাখি ফোবিয়া আছে। আমি কাঁদতে শুরু করব। সোনম কাপুর যে মাসাকালি গানটি করেছিলেন আমি তা কখনই করতে পারিনি। যদি কেউ আমাকে বলে যে আমাকে চলচ্চিত্রে এটি করতে হবে, আমি চলচ্চিত্র ছেড়ে দেব। আমি পুরোপুরি ফিল্ম ছেড়ে দেব।”

কিয়ারা আদভানি কিয়ারা আদভানি কিয়ারা আদবানি

কাজের ফ্রন্টে, ভিকি কৌশল এবং ভূমি পেডনেকারের সাথে রাম চরণ এবং গোবিন্দ নাম মেরার সাথে তার RC-I5 রয়েছে।





Source link