অনুমান করুন কাভি খুশি কাভি গম-এর কাস্ট থেকে ইশক ভিশক রিবাউন্ডের সাথে কে ফিল্মে ফিরছেন?

14


প্রায়শই, শিশু অভিনেতাদের প্রাপ্তবয়স্ক অভিনেতা হিসাবে রূপালী পর্দায় ফিরে আসার অভ্যাস বলিউডে একটি সাধারণ দৃশ্য। ব্যান্ডওয়াগনের সাথে যোগদানকারী সর্বশেষ ব্যক্তি হলেন জিবরান খান যিনি 2001 সালের ব্লকবাস্টার চলচ্চিত্র – কখনো খুশি কাভি গম-এ শাহরুখ খান এবং কাজলের ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন।

যারা অজানা তাদের জন্য, ইশক ভিশক রিবাউন্ড হল 2003 সালে জনপ্রিয় চলচ্চিত্র ইশক ভিশকের একটি সিক্যুয়েল যেখানে অমৃতা রাও এবং সুপারস্টার অভিনয় করেছেন – শহীদ কাপুর।

জিবরান খানকে পর্দায় দেখতে সবচেয়ে বেশি উচ্ছ্বসিত ভক্তরা। তিনি K3G তে কৃষ রাইচাঁদের ভূমিকায় অভিনয় করেছিলেন এবং শাহরুখ, কাজল, ফরিদা জালাল, কারিনা কাপুর খান এবং হৃতিক রোশনের সাথে প্রচুর দৃশ্যে দেখা গিয়েছিল। পারিবারিক নাটকে তার সফল কার্যকাল তার কাছে অন্যান্য অফার নিয়ে আসে যেমন – কিয়ো কি আমি ঘুঠ না বোলতা (2001) এবং রিশতে (2002)। এছাড়াও তিনি অনেক টিভি বিজ্ঞাপনে অভিনয় করেছেন।

কখনো খুশি কখনো গাম

ইশক বিশক রিবাউন্ডে সত্যিই আকর্ষণীয় কাস্ট রয়েছে। জিবরান খানের সাথে যোগ দেবেন দ্য স্কাই ইজ পিঙ্ক, মিসম্যাচড, লুডো এবং ডিয়ার জিন্দেগি খ্যাত রোহিত সরফ। পশমিনা রোশন যিনি হৃতিক রোশনের কাজিন এবং নায়লা গ্রেওয়াল তামাশা, থাপ্পাদ এবং বেরেলি কি বরফিতে কাজ করেছেন।





Source link