অনিল কাপুর সোনম কাপুর আহুজার জন্মদিনে একটি আন্তরিক নোট শেয়ার করেছেন

19


অনিল কাপুর সম্প্রতি তার মেয়ে সোনম কাপুর আহুজা তার জন্মদিন উদযাপন করার কারণে একটি হৃদয়গ্রাহী নোট শেয়ার করতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন। নোটে, অভিনেতা উল্লেখ করেছেন যে তিনি তার মেয়ে সোনম এবং তার শীঘ্রই জন্ম নেওয়া সন্তানকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

ইনস্টাগ্রামে নিয়ে অনিল কাপুর লিখেছেন, “প্রিয় @sonamkapoor, যদি এমন কিছু থাকে যা এই বছর আপনার সাথে আপনার জন্মদিন সেলিব্রেট করতে না পারার জন্য তৈরি হয়, তাহলে এই প্রত্যাশা যে পরের বার যখন আমরা আপনাকে দেখব, তখন আমরা আরও কাছাকাছি হব। আমাদের নাতি-নাতনিকে আমাদের বাহুতে ধরে রাখা! পিতামাতা হল আপনার সন্তানদের জন্য সুখী হওয়া এবং তারা নিজের জীবন তৈরি করা এবং তারা সবসময় আপনার পাশে থাকে না বলে দুঃখিত হওয়ার মধ্যে একটি দৃশ্য। শুভ জন্মদিন আমার প্রিয় মেয়ে! আমরা শীঘ্রই আপনাকে, আনন্দ এবং আমাদের ছোট রাজপুত্রকে দেখতে অপেক্ষা করতে পারি না!”

তিনি তার ফিডে সোনম কাপুরের কয়েকটি ছবিও শেয়ার করেছেন। ছবিগুলিতে সোনমের একটি কালো এবং সাদা প্রতিকৃতির ছবি এবং সে যখন ছোট ছিল তখন তাদের দুজনের একসাথে ছবি অন্তর্ভুক্ত ছিল। একটি ছবিতে সোনম কাপুরকে দেখা যাচ্ছে যখন তিনি তার ভাইয়ের সাথে ছোট মেয়ে ছিলেন।

সম্প্রতি ইতালিতে স্বামীর সঙ্গে বেবিমুনে ছিলেন অভিনেত্রী। তিনি সম্প্রতি তার সাম্প্রতিক ফটোশুটের ছবি শেয়ার করতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন। তিনি ছবিগুলিতে কমনীয়তা এবং রাজত্বকে মূর্ত করেছেন যেখানে তিনি একটি সাদা পোশাকে তার বেবি বাম্প দেখান। তিনি শেয়ার করেছেন যে তিনি গর্ভবতী এবং শক্তিশালী, সাহসী এবং সুন্দর অনুভব করেছেন।

অনিল কাপুর সোনম কাপুর





Source link