অক্ষয় কুমার উল্লেখ করেছেন যে তিনি তেলেগু অভিনেতা আল্লু অর্জুনের সাথে কাজ করতে চান

48


উত্তর বনাম দক্ষিণ সিনেমা বিতর্ক সারির মাঝখানে, অক্ষয় কুমার কীভাবে তিনি মনে করেন যে কোনও বিভাজন তৈরি করার দরকার নেই সে সম্পর্কে মুখ খুলেছেন। একটি সাক্ষাত্কারে, সম্রাট পৃথ্বীরাজ অভিনেতাও ভাগ করেছেন যে তিনি তেলেগু অভিনেতা আল্লু অর্জুনের সাথে কাজ করতে চান।

যখন অক্ষয় কুমার তার সিনেমা সম্রাট পৃথ্বীরাজ মানুশি চিল্লারের সাথে প্রচার করছিলেন, তখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রগুলি বক্স অফিসে বলিউডের চেয়ে ভালো করছে। প্রশ্নে তিনি বলেন, “দয়া করে দেশে ডিভাইড এন্ড রুল তৈরি করা বন্ধ করুন। দক্ষিণ এবং উত্তর বলে কিছু নেই আমরা সবাই শিল্প হিসাবে এক। এখন, সমস্ত ইন্ডাস্ট্রি থেকে সমস্ত ভারতীয় দর্শকদের জন্য একটি ছবিতে যোগ দেওয়ার এবং একসঙ্গে কাজ করার সময় এসেছে এবং আল্লু অর্জুনের উচিত শীঘ্রই আমার সাথে কাজ করা এবং আমি অন্য একজন দক্ষিণ অভিনেতার সাথে অভিনয় করব। এটাই এখন থেকে এগিয়ে যাওয়ার পথ।”

সম্প্রতি এই অভিনেতাকে ইন্টারনেটে ট্রোলড করা হয়েছিল যে স্কুলের ইতিহাসের পাঠ্যপুস্তকে শুধুমাত্র মুঘল শাসকদের বিস্তারিতভাবে উল্লেখ করা হয়েছে। তিনি যোগ করেছেন যে পাঠ্যপুস্তকগুলি মহারানা প্রতাপ এবং পৃথ্বীরাজ চৌহানের গৌরবের কথা বলে না। অভিনেতাকে ট্রোল করা হয়েছিল কারণ তিনি বাস্তবে ভুল ছিলেন, যখন নেটিজেনরা তাকে একটি এনসিইআরটি বই খুলতে বলেছিল।

সাক্ষাত্কারে বক্তৃতা করার সময়, অক্ষয় কুমার উল্লেখ করেছিলেন, “দুর্ভাগ্যবশত, আমাদের ইতিহাসের পাঠ্যপুস্তকে সম্রাট পৃথ্বীরাজ চৌহান সম্পর্কে মাত্র 2-3 লাইন রয়েছে, তবে আক্রমণকারীদের সম্পর্কে অনেক কিছু উল্লেখ করা হয়েছে। আমাদের সংস্কৃতি এবং আমাদের মহারাজাদের সম্পর্কে খুব কমই কিছু বলা আছে। আমাদের ইতিহাসের বইয়ে এটা নিয়ে লেখার মতো কেউ নেই। আমি শিক্ষামন্ত্রীর কাছে আবেদন জানাতে চাই, বিষয়টি খতিয়ে দেখে আমরা এর ভারসাম্য রক্ষা করতে পারি কিনা। আমাদের মুঘলদের সম্পর্কে জানা উচিত কিন্তু আমাদের রাজাদের সম্পর্কেও জানা উচিত, তারাও মহান ছিলেন।”

অক্ষয় কুমার গণমাধ্যমের প্রতি আহ্বান জানিয়েছেন





Source link