২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো মার্কেন্টাইল ব্যাংক – শেয়ারবাজারনিউজ.কম

24


নিজস্ব প্রতিবেদক: ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করেছে বেসরকারি খাতের মার্কেন্টাইল ব্যাংক। বৃহস্পতিবার (২ জুন) ব্যাংকটির প্রধান কার্যালয়ে বিশেষ আয়োজনে কেক কেটে অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম।

ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক, পরিচালকবৃন্দ আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), এম. এ খান বেলাল ও মোহাম্মদ আব্দুল আউয়াল।

ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম তার বক্তব্যে ব্যাংকের গ্রাহক সংখ্যা, শাখা, আমানত সংগ্রহসহ সব সূচকে অগ্রগতির চিত্র তুলে ধরে বলেন, গত ২৩ বছরের কঠোর পরিশ্রমে মার্কেন্টাইল ব্যাংক একটি টেকসই ও প্রথম সারির ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি ভবিষ্যতেও করপোরেট সুশাসনকে গুরুত্ব দিয়ে গ্রাহকবান্ধব ব্যাংকিং সেবার প্রতিশ্রæতি দেন।

সভাপতির বক্তব্যে ব্যাংকের প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী বলেন, চলতি বছর খেলাপি ঋণ আদায়ে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়া হবে। আর নতুন ঋণ দেয়ার ক্ষেত্রে কৃষি ও এসএমই খাতকে গুরুত্ব দেওয়ার পাশাপাশি সর্বোচ্চ সংখ্যক মানুষকে ব্যাংকিং সেবার আওতায় আনতে দেশের প্রত্যন্ত জনপদে শাখা-উপশাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেট স্থাপন অব্যাহত থাকবে। গ্রাহকদের চাহিদার বাস্তবায়নে ডিজিটাল ব্যাংকিং সেবা আরো ব্যাপক ও বিস্তৃত করারও আশ্বাস দেন তিনি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রধান কার্যালয়ের সকল বিভাগে কেক কেটে বর্ণিল সাজে দিবসটি উদযাপন করা হয়। একইসাথে দেশব্যপী ব্যাংকের সকল শাখা, উপশাখায় কেক কাটা হয় এবং গ্রাহকদের মিষ্টিমুখ করানোসহ উৎসবমুখর পরিবেশে দিবসটি উদযাপিত হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ শামীম আহম্মদ, হাসনে আলম, মুঃ মাহমুদ আলম চৌধুরী এবং সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডিসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ।



Source link