হজ ক্যাম্পে হজযাত্রীদের সেবায় এক্সিম ব্যাংকের ম্যাট্রেস প্রদান – শেয়ারবাজারনিউজ.কম

20


নিজস্ব প্রতিবেদক: হজের মওসুমে আশকোনার হজক্যাম্পে অবস্থানকারী হজযাত্রীদের বেডের জন্য ১০০টি ম্যাট্রেস প্রদান করেছে এক্সিম ব্যাংক।

সম্প্রতি (৫ জুন ২০২২) আশকোনায় হজ ক্যাম্পে এক অনুষ্ঠানে ধর্ম মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও হজ অফিসের পরিচালক মো. সাইফুল ইসলাম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়ার কাছ থেকে ম্যাট্রেসগুলো গ্রহণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন, মো. হুমায়ূন কবির, উপব্যবস্থাপনা পরিচালক মো. জসীমউদ্দিন ভুইয়া, মাকসুদা খানম, বাংলাদেশ বিমানের জি এম (পরিবহন) শাকিল মিরাজ, ব্যাংকের আইটি বিভাগীয় প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম, এডিসি বিভাগীয় প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোফাজ্জল মামুন খান, মানবসম্পদ বিভাগীয় প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কানুলাল কর্মকার, শরিয়াহ সেক্রেটারিয়েটের বিভাগীয় প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. জুলকারনাইন এবং কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সঞ্জীব চ্যাটার্জীসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।



Source link