সচেতনতামূলক কর্মসূচী ও প্রশিক্ষণ কর্মশালা করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক – শেয়ারবাজারনিউজ.কম

21


‘আরটিজিএস ব্যবস্থায় বৈদেশিক মুদ্রায় অটোমেটেড ক্লিয়ারিং’

নিজস্ব প্রতিবেদক: ‌‌‌’আরটিজিএস ব্যবস্থায় বৈদেশিক মুদ্রায় অটোমেটেড ক্লিয়ারিং’র উপর দিনব্যাপী সচেতনতামূলক কর্মসূচী ও প্রশিক্ষণ কর্মশালা করেছে বেসরকারি খাতের শাহ্জালাল ইসলামী ব্যাংক। ০২ জুলাই ব্যাংকের ট্রেনিং একাডেমিতে এই আয়োজন করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার এম. আখতার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন। কর্মশালায় সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমির প্রিন্সিপাল ও এসইভিপি মোঃ সাইদুর রহমান। এতে ব্যাংকের বিভিন্ন শাখা ও প্রধান কার্যালয় থেকে ৫৯ জন কর্মকর্তা ও ৭ জন গ্রাহক প্রতিনিধি অংশগ্রহণ করেন।

কর্মশালায় বাংলাদেশ ব্যাংক পেমেন্ট সিস্টেম্স ডিপার্টমেন্টের অতিরিক্ত পরিচালক রাফেজা আক্তার কান্তা এবং এফআরটিএমডি এর যুগ্মপরিচালক মোঃ জয়নুল আবেদীন প্রশিক্ষণ প্রদান করেন।

ব্যাংকের ইভিপি ও ব্যাংকিং অপারেশনস্ বিভাগের প্রধান মোঃ নকীবুল ইসলাম প্রশিক্ষণ কর্মশালার সঞ্চালকের দায়িত্ব পালন করেন। এছাড়া ব্যাংকের পেমেন্ট এন্ড সেটেলমেন্ট বিভাগের এসভিপি ও ইন-চার্জ মোঃ আব্দুল কুদ্দুস উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন।



Source link