বিক্রেতা নেই ৩ কোম্পানির – শেয়ারবাজারনিউজ.কম

22


শেয়ারবাজার রিপোর্ট:আজ সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শেষ বেলায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের তিন কোম্পানি।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে:- প্রাইম ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড, মেঘনা কনডেন্সড মিল্ক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং ইস্টার্ন লুব্রিকেন্টস ব্লেন্ডার্স লিমিটেড।

প্রাইম ইন্সুরেন্স: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৩.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৬০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

মেঘনা কনডেন্সড মিল্ক: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ২০.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২০ টাকা বা ৯.৫৭ শতাংশ বেড়েছে।

ইস্টার্ন লুব্রিকেন্টস: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭১১.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮১৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮১৮.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০৬.৯০ টাকা বা ৬.২৪ শতাংশ বেড়েছে।



Source link