বিক্রেতা নেই ৩ কোম্পানির – শেয়ারবাজারনিউজ.কম

8


শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ারে ক্রেতা থাকলেও বিক্রেতা নেই। মঙ্গলবার (০৫ জুলাই) বেলা ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ইস্টার্ন কেবলস, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স এবং আমান কটন।

জানা গেছে, সোমবার ইস্টার্ন কেবলসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭৭.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৬.১০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স : সোমবার ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৬.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১২.৪০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

আমান কটন : সোমবার আমান কটনের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩০.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ৯.৭১ শতাংশ বেড়েছে।

 

শেয়ারবাজার নিউজ/খা.হা.



Source link