ফুটবলের এই মৌসুমে বার্জারের সাথে থেকে জিতে নিন কাতারের টিকিট! – শেয়ারবাজারনিউজ.কম

9


নিজস্ব প্রতিবেদক: আসন্ন ফিফা বিশ্বকাপ ২০২২ উদযাপনের পাশাপাশি দেশজুড়ে ফুটবলকে আরও জনপ্রিয় করতে ‘উৎসবের রঙ বিশ্বকাপে’ শীর্ষক একটি বিশেষ ক্যাম্পেইন চালু করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। সম্প্রতি চালু হওয়া এ ক্যাম্পেইনটি চলবে আগস্টের ১০ তারিখ পর্যন্ত। এই ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতাদের ফিফা বিশ্বকাপের ম্যাচ টিকিট এবং কাতারে গিয়ে খেলা সরাসরি উপভোগ করার সুবর্ণ সুযোগ দিচ্ছে বার্জার।

ক্রেতারা বার্জার এক্সপেরিয়েন্স জোন থেকে সর্বনিম্ন ১০ হাজার টাকার পণ্য কিনে বা সংশ্লিষ্ট সেবা নিয়ে অথবা এই দু’য়ের মাধ্যমেই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন। ক্যাম্পেইনে যোগ দিতে ক্রেতার বার্জারের কল-সেন্টারে কল দিয়ে নিবন্ধন করতে হবে। রেজিস্ট্রেশনের সময় শেষ হবে ১০ আগস্ট। এছাড়া, গ্রাহকদের অবশ্যই ১৫ আগস্টের মধ্যে বার্জার নির্ধারিত ডিলারের কাছ থেকে পণ্য অথবা সেবা বুঝে নিতে হবে।

৭ জন ক্রেতা যারা পণ্য কিনবেন এবং ৩ জন ক্রেতা যারা সেবা গ্রহণ করবেন, এমন ১০ জনকে এ ক্যাম্পেইনের বিজয়ী হিসেবে নির্বাচিত করা হবে। ২০২৩ সালের জুন মাস পর্যন্ত পাসপোর্টের মেয়াদ থাকা সাপেক্ষে বিজয়ীদের জন্য ম্যাচ টিকিট, থাকা এবং বিমান ভাড়ার ব্যবস্থা করবে বার্জার। ম্যাচ টিকিট নিবন্ধন করা নামের বিপরীতে করা হবে এবং তা কোনো অবস্থাতেই হস্তান্তরযোগ্য নয়। টিকিটের বিষয়ে ফিফার বাকি নির্দেশনাগুলোও মেনে চলতে হবে। বিজয়ীর নাম বার্জারের অফিসিয়াল সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করা হবে এবং কল সেন্টার থেকে তার সাথে যোগাযোগ করা হবে। ক্রেতাদের পণ্য বা সেবা ক্রয়ের রশিদ ভবিষ্যত প্রয়োজনে রেখে দিতে হবে।

এ ক্যাম্পেইন নিয়ে বার্জারের সেলস ও মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মহসিন হাবিব চৌধুরী বলেন, “সবচেয়ে রঙিন ক্রীড়ার উৎসবে আবারও মাতবে বিশ্ব। ফিফা বিশ্বকাপ এখন আমাদের দরজায় কড়া নাড়ছে! উৎসবের এই রঙে বার্জারও থাকছে সবার আনন্দে নতুন মাত্রা যোগ করতে। ক্রেতাদের জন্য উৎসবমুখর এই ক্যাম্পেইনটি নিয়ে আসতে পেরে আমরা নিজেদের গর্বিত মনে করছি। এই মৌসুমে বার্জারের সাথে আপনাদের কাতার-যাত্রার স্বপ্ন পূরণ হবে। সুতরাং, যারা নিজেদের বাড়িকে নতুন রূপে দেখতে চাইছিলেন তারা এখনই তা বাস্তবায়নের পরিকল্পনা করে ফেলুন।”

ফুটবল বাংলাদেশের অন্যতম জনপ্রিয় খেলা। আর এই ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা বিশ্বকাপ। এ বিশ্বকাপ পছন্দের দলের সাথে আনন্দ-বেদনার গল্প নিয়ে আসে। বিশ্বকাপের বিশেষ ক্যাম্পেইনে শহর ও গ্রামাঞ্চলের বিভিন্ন বাড়ি সজ্জিত করবে বার্জার। শুরুর দিক থেকে খেলার চেতনার সাথে বার্জারের ব্র্যান্ড আইডেন্টিটিকে এগিয়ে নিতে বার্জারের সাথে যুক্ত হন তারকা ফুটবলার জামাল ভূঁইয়া। ক্যাম্পেইনের বিষয়ে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের অফিশিয়াল ফেসবুক পেজ।



Source link