ক্রেতা শূন্য ২৮ কোম্পানির – শেয়ারবাজারনিউজ.কম

31


শেয়ারবাজার রিপোর্ট : পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৮ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। বুধবার (২৪ আগস্ট) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ২৮ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

অলটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এইচআর টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মিথুন নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনসিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮২.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৩ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সালভো কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬১.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬১.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাভার রিফ্রাক্টরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাউথইস্ট ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জাহিন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জাহিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৪.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৪.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।



Source link