ক্রেতা শূন্য ২০ কোম্পানির – শেয়ারবাজারনিউজ.কম

14


শেয়ারবাজার রিপোর্ট:পুঁজিবাজারের তালিকাভুক্ত ২০ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। সোমবার (০৪ জুলাই) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ২০ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৬৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬২.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নাভানা সিএনজির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্রামীণফোনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৩.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ব্র্যাক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৯.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৭.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিউ লাইন ক্লোথিংসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্লোবাল হেভি কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তুং হাই নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইন্ট্রাকোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আফতাব অটোমোবাইলসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৭.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইয়াকিন পলিমারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হামিদ ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি থাইয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মাইডাস ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৪.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৪.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

 

শেয়ারবাজার নিউজ/খা.হা.



Source link