ক্রেতা শূন্য আট কোম্পানির – শেয়ারবাজারনিউজ.কম

30


শেয়ারবাজার রিপোর্ট:পুঁজিবাজারের তালিকাভুক্ত আট কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। বৃহস্পতিবার (০৭ জুলাই) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই আট কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাভার রিফ্রাক্টরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩৩.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্রামীণফোনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৯৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রবির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১২.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইয়াকিন পলিমারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আমান কটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৯.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

 

শেয়ারবাজার নিউজ/খা.হা.



Source link