ক্রেতা নেই ২৯ কোম্পানির – শেয়ারবাজারনিউজ.কম

21


শেয়ারবাজার রিপোর্ট:পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৯ কোম্পানির শেয়ার ক্রেতাশূন্য হয়ে পড়েছে। বুধবার লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ২৯ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা নেই।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সোনারবাংলা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৩.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

দেশ জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৪২.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিলায়েন্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭১.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭০.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টার্ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭২.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮১.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮১.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫২.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫১.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রগতি ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭২.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এক্সপ্রেস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩১.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪২.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিং শাইনের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

উসমানিয়া গ্লাসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৯.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৮.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ঢাকা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৫.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩২.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সেন্ট্রাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফেডারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফার্স্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৯.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সন্ধানী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৩.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্লোবাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেফার্ডের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিটি জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৯.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেয়ারবাজার নিউজ/খা.হা.



Source link