ইবিএল সিকিউরিটিজের নামে অপপ্রচার, প্রতিকার চেয়ে থানায় জিডি – শেয়ারবাজারনিউজ.কম

30


নিজস্ব প্রতিবেদক : ইবিএল সিকিউরিটিজের নামে বিনিয়োগকারী মো. আলমাস হোসেন তুহিন সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৎ উদ্দেশ্যে অপপ্রচার চালাচ্ছেন বলে অভিযোগ তুলেছে ব্রোকারেজ হাউজটির কর্তৃপক্ষ। যার প্রতিকার চেয়ে বৃহস্পতিবার (২৫ আগস্ট) মতিঝিল থানায় সাধারন ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নং-১৭২৫।

জিডিতে বলা হয়েছে, ইবিএল সিকিউরিটিজ লিমিটেড ইস্টার্ন ব্যাংক লিমিটেড এর সাবসিডিয়ারী কোম্পানি এবং একটি স্বনামধন্য ব্রোকারেজ হাউজ। এর গ্রাহক মো. আলমাস হোসেন তুহিন (গ্রাহক আইডি # ৪৬০৯৮ ও বিও # ১২০১৯৫০০৩৯৬১১৮২২) গত ২৪ আগস্ট বিএসইসি চেয়ারম্যানের বরাবর একটি অভিযোগ দাখিল করেন।

ওই অভিযোগে তিনি কিছু মিথ্যা, বানোয়াট ও ভুল তথ্য এবং ব্যাখ্যা উপস্থাপন করেছেন বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। তিনি শুধু এরমধ্যেই সীমাবদ্ধ নেই। উক্ত চিঠির কপি উদ্দেশ্য প্রনোদিতভাবে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ইবিএল সিকিউরিটিজ লিমিটেড এর ব্যবসায়িক সুনাম নষ্ট করেছেন এবং আরো অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

জিডিতে বলা হয়েছে, এ ধরণের অপপ্রচার পুঁজিবাজার এবং বিনিয়োগকারী সকলের জন্যই ক্ষতিকর। এটি অত্যন্ত স্পর্শকাতর জায়গা। তাই এমন অপপ্রচার রোধে মতিঝিল থানা কর্তৃপক্ষের কাছে সহযোগিতা কামনা করা হয়েছে।



Source link