স্টেজ পারফরম্যান্সে পাঁচ কোটি নেন সালমান-প্রিয়াঙ্কা

16


সিনেমার বাইরে তারকাদের আয়ের বড় উৎস বিজ্ঞাপন ও স্টেজ পারফরম্যান্স। বলিউড তারকারাও এর ব্যতিক্রম নন। প্রায়ই তাঁদের দেখা যায় অ্যাওয়ার্ডসহ বিভিন্ন স্টেজ পারফরম্যান্সে। এসব পারফরম্যান্স থেকে কে কেমন অর্থ উপার্জন করেন, তার একটি তালিকা দিয়েছে বিনোদন ভিত্তিক গণমাধ্যম কইমই ডট কম। 

এই তালিকায় শীর্ষে বলিউড সুপারস্টার সালমান খান। তিনিই অ্যাওয়ার্ড শো পারফরম্যান্সে চার্জ নেওয়ার প্রচলন শুরু করেছিলেন। বলিউড ভাইজান একটি পারফরম্যান্সের জন্য প্রায় পাঁচ কোটি রুপি পারিশ্রমিক নেন। স্টেজ পারফরম্যান্সে প্রিয়াঙ্কা চোপড়ার পারিশ্রমিকও সালমান খানের সমান। প্রিয়াঙ্কা পাঁচ মিনিটের স্টেজ পারফরম্যান্সের জন্য পাঁচ কোটি রুপি নেন; প্রিয়াঙ্কা পাঁচ মিনিটের স্টেজ পারফরম্যান্সের জন্য পাঁচ কোটি রুপি নেন। ছবি: ইনস্টাগ্রাম

সে হিসেবে প্রতি মিনিটের জন্য প্রিয়াঙ্কার পারিশ্রমিক এক কোটি রুপি। 

 ৫০ লাখ থেকে দেড় কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন ক্যাটরিনা কাইফ। ছবি: ইনস্টাগ্রাম তবে ক্যাটরিনা কাইফের মতো জনপ্রিয় তারকার পারফরম্যান্সের চার্জ অনেকটা কমই বলা যায়। পাঁচ মিনিটের পারফরম্যান্সে ৫০ লাখ থেকে দেড় কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন ২০১৬ সালের আইফা অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে চার মিনিটের জন্য এক কোটি ৩৩ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম এই অভিনেত্রী। দীপিকা পাড়ুকোনের ক্ষেত্রে পারিশ্রমিক এক কোটি ৩৩ লাখ রুপি। ২০১৬ সালের আইফা অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে চার মিনিটের জন্য এমন পারিশ্রমিক নিয়েছিলেন জনপ্রিয় এই তারকা। 





Source link