সুস্মিতার সঙ্গে বিয়ের জল্পনা, ললিত বলছেন ‘ডেটিং’

22


বিশ্বসুন্দরীর খেতাব পাওয়া বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রকাশ করেছিলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ–আইপিএলের সাবেক চেয়ারম্যান ললিত মোদি। আজ বৃহস্পতিবার নিজে তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে ছবিগুলো পোস্ট করেন। সেখানে তিনি সুস্মিতাকে তাঁর ‘অর্ধাঙ্গিনী’ বলে পরিচয় করিয়ে দেন।  

ললিত মোদি তাঁর টুইটে লিখেন, ‘পরিবারের সঙ্গে মালদ্বীপ, সার্ডিনিয়ায় ঝটিকা সফর শেষে এইমাত্র লন্ডনে ফিরলাম। এখানে আমার অর্ধাঙ্গিনী সুস্মিতা সেনের কথা না বললেই নয়। জীবনের একটি নতুন অধ্যায়ের শুরু।’

ললিত মোদির সঙ্গে সুস্মিতা সেন। ছবি: টুইটার 

তবে তাঁর এই পোস্ট নিয়ে জল্পনা শুরু হলে আগের টুইটের মাত্র কয়েক মিনিটের মাথায় আরেকটি টুইট করেন ললিত। সেখানে তিনি লিখেন, ‘বিষয়টি পরিস্কার করার জন্য…আমরা কেবল একে অপরের সঙ্গে ডেটিং করেছি, এখনো বিয়ে করিনি। একদিন হয়তো সেটিও হয়ে যাবে।’  

এর আগে, ২০১০ সালে ললিত মোদী ভারত ত্যাগ করেন। সে সময় তাঁর বিরুদ্ধে বিপুল পরিমাণ কর ফাঁকির অভিযোগ আনা হয়েছিল। তার পর থেকেই ললিত মোদি লন্ডনে বসবাস করে আসছেন। 

বলিউড নায়িকা সুস্মিতা সেন ১৯৯৪ সালে মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন। তার ২ বছর পর ১৯৯৬ সালে দাস্তাক সিনেমার মধ্য দিয়ে তাঁর বলিউড যাত্রা শুরু। তাঁর উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে—বিবি নম্বর ওয়ান, ডু নট ডিস্টার্ব, ম্যায় হু না, ম্যায় নে পেয়ার কিউ কিয়া, তুমকো না ভুল পায়েঙ্গে এবং নো প্রবলেম। 

ললিত মোদির সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে সুস্মিতা সেন আলিশা এবং রিনি নামে দুই কন্যা সন্তানকে দত্তক নেন। রিনিকে দত্তক নেন ২০০০ সালে এবং আলিশাকে দত্তক নেন ২০১০ সালে।





Source link