শাহরুখের যে ছবি সাড়া ফেলেছে নেট দুনিয়ায়

35


বলিউড বাদশাহ শাহরুখ খানের সাদা-কালো একটি ছবি হঠাৎ ভাইরাল নেট দুনিয়ায়। ছবিটি প্রথমে শেয়ার করা হয়েছিল শাহরুখের ম্যানেজার পূজা দাদলানির অ্যাকাউন্ট থেকে। সম্প্রতি ছবিটি তোলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ছবি দেখে যেন নতুন করে শাহরুখের প্রেমে পড়ছেন ভক্তরা। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, শাহরুখের ছবিটিতে মন্তব্য করছেন বলিউড তারকা থেকে শুরু করে সাধারণ ভক্ত সবাই। ছবিতে দেখা যাচ্ছে ক্যামেরার দিকে বেশ একটা দুষ্টুমিষ্টি হাসি নিয়ে তাকিয়ে আছেন শাহরুখ। ছবি শেয়ার করে শাহরুখের ম্যানেজার পূজা ক্যাপশনে লিখেছেন, ‘নতুন নতুন ট্রেন্ডের মধ্যে একটি ক্ল্যাসিক, যা কখনো পুরোনো হয় না’। 

পূজা ছবিটা আপলোড করার পর যেন হামলে পড়েছেন ভক্ত-অনুরাগীরা। অনেকের মনে প্রশ্ন, এটা কি তবে শাহরুখের নতুন ছবির লুক! একজন লিখেছেন, ‘এত ভালো উপহারের জন্য ধন্যবাদ’। কেউ দিয়েছেন ভালোবাসার ইমোটিকন, কেউ আবার আগুনের। অভিনেত্রী রিচা চাড্ডাও শাহরুখের খুব বড় ভক্ত। ছবিতে মন্তব্য করতে তাই তিনিও দেরি করেননি। লিখেছেন, ‘হায়ে’। 

চলতি বছর শাহরুখ একাধিক নতুন ছবির সুখবর দিয়েছেন ভক্তদের। ছবি: ইনস্টাগ্রাম

২০১৮ সালে ‘জিরো’ সিনেমার পর দীর্ঘদিন বড় পর্দায় অনুপস্থিত শাহরুখ খান। বিরতি কাটিয়ে বাদশাহি স্টাইলেই প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি। চলতি বছর একাধিক নতুন ছবির সুখবর দিয়েছেন ভক্তদের। ২০২৩ সালে তিন ঘরানার তিন পরিচালকের তিনটি ছবিতে দেখা যাবে শাহরুখকে। ছবি তিনটি হলো—যশরাজ ফিল্মসের ব্যানারে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘পাঠান’, রাজকুমার হিরানীর ‘ডাংকি’ ও দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমারের ‘জওয়ান’। 





Source link