রণবীরের কাছে হেরেছিলেন রণবীর সিং

17


বলিউডে যেমন রয়েছেন শাহরুখ খান, সালমান কিংবা আমির খান। তেমনি আছেন দুই রণবীর। একজন কাপুর। অন্যজন সিং। দীপিকা পাড়ুকোনের সাবেক প্রেমিক রণবীর কাপুর এবং বর্তমান স্বামী রণবীর সিংয়ের মধ্যে কি রেষারেষি ছিল? সে খবর প্রকাশ্যে আসেনি সেভাবে। এই দুজনের তুলনা চলে নানাভাবেই। এক লড়াইয়ে নাকি দীপিকার স্বামী হেরে গিয়েছিলেন আলিয়া ভাটের রণবীর কাপুরের কাছে!

স্বাভাবিকভাবেই এটা ময়দানের লড়াই নয়। সিনেমার লড়াই। দুই তারকাই দক্ষ অভিনেতা। দুজনের হাতেই সিনেমার অভাব নেই। তবে যুদ্ধ বাধল কিসে? তবে সেটা আজকের ঘটনা নয়।

‘কফি উইথ করণ’ -এর নতুন সিজনে অতিথি হয়েছিলেন রণবীর সিং। সেখানেই কথা বলেন সিনেমা থেকে বাদ পড়া নিয়ে। রণবীর জানান, ‘বোম্বে ভেলভেট’ সিনেমা থেকে বাদ গিয়েছিলেন তিনি। সেই চরিত্রেই নেওয়া হয় রণবীর কাপুরকে।

কিন্তু ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র নায়ককে কেন বাদ দেওয়া হয়েছিল সিনেমা থেকে? রণবীর সিং জানান, সে সময়ে তিনি বলিউডের তারকা হয়ে ওঠেননি। সিনেমা নেই হাতে, পরিচিতিও একেবারেই কম। তাই তাঁর মতো নায়ককে বেশি টাকা দিয়ে নিতে রাজি ছিলেন না প্রযোজক। ফলে তাঁর হাতছাড়া হয়ে যায় ‘বোম্বে ভেলভেট’। খুব কেঁদেছিলেন সিনেমা থেকে বাদ পড়ার পর। তবে সেই সিনেমা যে রণবীরের জীবনের সবচেয়ে বড় ফ্লপ হয়েছে, সেটা সকলেরই জানা। এমনকি বলিউড সিনেমার ইতিহাসে অন্যতম বড় ডিজাস্টার।  

সাত বছর পরে এখন অবশ্য পরিস্থিতি একেবারে অন্য রকম। রণবীর কাপুরের মতো রণবীর সিংও এখন ব্যস্ত নায়ক। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে ‘জয়েশভাই জোরদার’ সিনেমায়।





Source link