মারা গেলেন বলিউড অভিনেতা মিথিলেশ চতুর্বেদী

10


মারা গেলেন বর্ষীয়ান বলিউড অভিনেতা মিথিলেশ চতুর্বেদী। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন। মাস কয়েক আগে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি হন। সুস্থ হয়ে নিজের শহর লখনউতে ফিরে গিয়েছিলেন। সেখানেই প্রয়োজনীয় চিকিৎসা চলছিল। এরপর স্বাস্থ্যের অবনতি হওয়ায় মুম্বাইয়ে আনা হয় তাঁকে। কোকিলাবেন হাসপাতালে চলছিল চিকিৎসা। বুধবার মারা যান তিনি। তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন এই অভিনেতার জামাতা আশিস চতুর্বেদী।

বলিউডের এই পছন্দের চরিত্রাভিনেতা কাজ করেছেন অজস্র ছবিতে। ‘গাদার এক প্রেম কথা’, ‘কোই মিল গায়া’, ‘ফাটা পোস্টার নিকলা হিরো’, ‘রেডি’-সহ বহু ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য দর্শক মনে রেখেছে তাঁকে। রঙ্গমঞ্চের এই অভিনেতা রুপালি পর্দায় কাজ করলেও নিয়মিত থিয়েটারের সঙ্গেও যুক্ত ছিলেন।

টেলিভিশনের পর্দাতেও নিয়মিত কাজ করেছেন একটা সময়। ‘পাটেয়ালা বেবস’-এ তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছিল। ‘স্ক্যাম ১৯৯২’- সিরিজে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’ ছবিতে শেষবার দেখা গিয়েছে এই অভিনেতাকে। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বলিউডে।





Source link