বিয়ে করলেন নয়নতারা

19


দীর্ঘ সাত বছর প্রণয়ের পর সাতপাকে বাঁধা পড়লেন ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা ও তামিল নির্মাতা বিগনেশ শিবান। গত কয়েক মাস ধরে এই জুটির বিয়ের একাধিক তারিখ পাওয়া যাচ্ছিল। অবশেষে আজ বৃহস্পতিবার (৯ জুন) সকালে তামিলনাড়ুর মহবালিপুরামে পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে চার হাত এক হলো দুজনের। 

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানিয়েছে, স্থানীয় সময় সকাল ৮টা ১০ মিনিটে শুরু হয় নয়নতারা-বিগনেশের বিয়ের আনুষ্ঠানিকতা। মনিকার ডিজাইন করা পোশাকে বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। 

নয়নতারার বিয়েতে বলিউড বাদশাহ শাহরুখ খান ও নির্মাতা অ্যাটলি কুমার। ছবি: ইনস্টাগ্রাম

চলচ্চিত্র অঙ্গনের বেশ কয়েকজন তারকা নয়নতারা-বিগনেশের বিয়েতে যোগ দেন। তাঁদের মধ্যে অন্যতম সুপারস্টার রজনীকান্ত, বলিউড বাদশাহ শাহরুখ খান, নির্মাতা অ্যাটলি কুমার, প্রযোজক বনি কাপুরসহ বেশ কয়েকজন নামী তারকা। আমন্ত্রিত অতিথি ছাড়া অন্য কারও প্রবেশ নিষিদ্ধ ছিল বিয়েতে। 

 ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে প্রেমে পড়েন নয়নতারা ও বিগনেশ শিবান। এর পর থেকে সম্পর্কে আছেন এই যুগল। তাঁদের প্রেম ও বিয়ে নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন শোনা গেছে। 

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে প্রেমে পড়েন নয়নতারা ও বিগনেশ শিবান। ছবি: ইনস্টাগ্রাম বর্তমানে নয়নতারা ও বিগনেশ দুজনের হাতেই সিনেমার কাজ রয়েছে। নয়নতারার হাতে কয়েকটি সিনেমা রয়েছে। আগামী বছর বলিউড বাদশাহ শাহরুখের সঙ্গে ‘জওয়ান’ ছবিতেও দেখা যাবে তাঁকে। অন্যদিকে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান। 





Source link