প্রকাশ্যে শামশেরার ট্রেলার, রণবীর-সঞ্জয়ের ধুন্ধুমার অ্যাকশনে মুগ্ধ দর্শক

18


রোম্যান্টিক হিরোর মুখোশ ছেড়ে একেবারে রাফ অ্যান্ড টাফ লুকে যোদ্ধার চরিত্রে রণবীর কাপুরের জমজমাট অ্যাকশন দেখার অপেক্ষায় দিন গুনছিল দর্শক। এবার অপেক্ষার কিছুটা অবসান হলো। প্রকাশ্যে এল শামশেরার ট্রেলার। টিজারেই চমকে দিয়েছিলেন রণবীর, ট্রেলারেও রীতিমতো ফাটিয়ে দিলেন!

ঝাঁকড়া চুল, গাল ভর্তি দাড়ি আর ধুন্ধুমার অ্যাকশনে অন্য এক অবতারে ধরা দিলেন রণবীর কাপুর। ছবি: টুইটার 

ঝাঁকড়া চুল, গালভর্তি দাড়ি আর ধুন্ধুমার অ্যাকশনে অন্য এক অবতারে ধরা দিলেন শামশেরা চরিত্রে রণবীর। ট্রেলারে দেখা যায়, ‘করম সে ডাকাত…ধরম সে আজাদ…’ এই মন্ত্রে দীক্ষিত শামশেরা ‘কাজা’ শহরের বাসিন্দাদের অত্যাচারী শাসক দারোগা শুদ্ধ সিংয়ের হাত থেকে বাঁচাতে প্রাণপণ লড়াই করে। শুদ্ধ সিং চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। ট্রেলারে রণবীর-সঞ্জয়ের অ্যাকশন দৃশ্যে বুঁদ ভক্তরা। 

অত্যাচারী শাসক দারোগা শুদ্ধ সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। ছবি: টুইটার পরিচালক করণ মালহোত্রার এই ছবির প্রেক্ষাপট ১৮ শতকের মাঝামাঝি সময়। কাল্পনিক ‘কাজা’ শহরকে ঘিরে ছবির গল্প। ছোট থেকেই দাসত্বের শৃঙ্খল পায়ে নিয়ে বড় হয়েছে শামশেরা। এরপর নিজ জাতিকে রক্ষার দায়িত্ব কাঁধে তুলে নেয় সে। ‘স্বাধীনতা ছিনিয়ে নিতে হয়’ ছবির ট্রেলারে বার্তা দেয় শামশেরা চরিত্রটি। শাসকের অত্যাচারে নিপীড়িত মানুষের দুর্দশার চিত্র এবং সেই দাসত্ব থেকে মুক্তির লড়াই উঠে আসবে এই ছবিতে। এই ছবিতে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে রণবীরকে।

ছবির টিজারে ধরা না দিলেও ট্রেলারে দেখা মিলল অভিনেত্রী বাণী কাপুরের। নৃত্যশিল্পী চরিত্রে দেখা যায় তাঁকে। আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘শামশেরা’। 





Source link