প্রকাশ্যে কেকে’র শেষ গান, অশ্রুসজল ভক্তরা

33


প্রকাশ পেল সদ্যপ্রয়াত ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথের (কেকে) শেষ গান। গতকাল সোমবার (৬ জুন) টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় ‘ধুপ পানি বেহনে দে’ শিরোনামের গানটি। 

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানা যায়, গুলজারের কথা ও শান্তনু মৈত্রের সুরে সৃজিত মুখার্জির ‘শেরদিল’ ছবির জন্য ‘ধুপ পানি বেহনে দে’ গানটি রেকর্ড করেছিলেন কেকে। কে জানত, সেটিই তাঁর জীবনের শেষ রেকর্ড করা গান হবে! 

এদিকে কেকের চলে যাওয়ার পরও নতুন করে তাঁর গলা শুনে আরও একবার আবেগে অশ্রুসজল ভক্তরা। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন সদ্যপ্রয়াত প্রিয় শিল্পীর গান। 

তুমুল জনপ্রিয় প্লেব্যাক শিল্পী কেকে’র অকালপ্রয়াণে শোকস্তব্ধ কোটি ভক্তশ্রোতা। ছবি: টুইটার

গত মঙ্গলবার (৩১ মে) রাতে কলকাতার নজরুল মঞ্চে কনসার্টের পর অসুস্থ হয়ে পড়েন কেকে। হোটেলে ফিরেই হৃদ্‌রোগে আক্রান্ত হন বলে জানা গেছে। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। তুমুল জনপ্রিয় এই প্লেব্যাক শিল্পীর অকালপ্রয়াণে শোকস্তব্ধ হয়ে পড়ে দেশ ও দেশের বাইরের কোটি ভক্তশ্রোতা। 

প্রয়াণের এক সপ্তাহ কেটে গেলেও প্রিয় শিল্পীর এমন চলে যাওয়া মেনে নিতে পারছেন না সংগীতপ্রেমীরা। এরই মধ্যে ‘শেরদিল’ ছবির নতুন গান কেকে’র স্মৃতি নতুন করে উসকে দিল। ইউটিউবে মুক্তি পাওয়া এই গানে কেকের গলায় ধরা দিল যেন মাটির গন্ধ। 

গত মঙ্গলবার (৩১ মে) কলকাতার নজরুল মঞ্চে কনসার্টের পর হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় কেকে’র। ছবি: টুইটার উল্লেখ্য সৃজিত মুখার্জির ‘শেরদিল: দ্য পিলিভিট সাগা’ সিনেমায় অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, নীরাজ কবি, সায়নী গুপ্তসহ অনেকে। কেকে’র গাওয়া গানটিতে পর্দায় দেখা গেছে পঙ্কজ ত্রিপাঠি ও নীরাজ কবিকে। 





Source link