নাদিয়া ডোরার গানে বলিউডের শেফালী জারিওয়ালা

56


বৈচিত্র্যময় গান ও গানের চিত্রায়ণে একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস। তারই ধারাবাহিকতায় ঈদ উৎসবে এলো নতুন গান ‘পীরিতির কারবার’।

তাপসের কথা সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী নাদিয়া ডোরা।

১১ জুলাই রাতে প্রকাশিত হল গানটির টিজার। টিজারে শ্রোতা-দর্শকের জন্য চমক হিসেবে মডেল হয়ে হাজির হয়েছেন বলিউডের ‘কাঁটা লাগা’খ্যাত অভিনেত্রী শেফালী জারিওয়ালা। ক্যারিয়ারের দীর্ঘ বিরতির পর নতুন আত্মপ্রকাশেই টিএম রেকর্ডসের গানে সঙ্গী হলেন তিনি।

নাদিয়া ডোরার সঙ্গে শেফালী জারিওয়ালা। ছবি: টিএম রেকর্ডস

ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। এ গানের মধ্য দিয়ে এই প্রথম মৌলিক গানে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন সময়ের ব্যাতিক্রমী কণ্ঠস্বর নাদিয়া ডোরা। এমন বর্ণাঢ্য আয়োজনে নিজের আত্মপ্রকাশ নিয়ে উচ্ছ্বসিত শিল্পী। তিনি বলেন, ‘এ গানটা আমার জন্য অনেক স্পেশাল। এ গানের সাথে আমার অনেক ভালোবাসা ও আবেগ জড়িয়ে আছে, কেননা এটিই আমার প্রথম মৌলিক গান। তাপস ভাইয়ার কথা সুর ও অসাধারণ কম্পোজিশনে, মুন্নী ভাবির স্টাইলিংয়ে শেফালী জারিওয়ালার পারফরম্যান্সে গানটি অনবদ্য হয়েছে। আমি ভাইয়া-ভাবির প্রতি অনেক কৃতজ্ঞ আমার প্রতি বিশ্বাস রাখার জন্য। আশা করছি গানটি শ্রোতাদের দারুণ ভালো লাগবে।’

শেফালী জারিওয়ালা। ছবি: টিএম রেকর্ডস আগামী ১৪ জুলাই টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মুক্তি পেতে যাচ্ছে পুরো গানটি। এর আগে এই ঈদ উৎসবে প্রকাশিত হয় লুইপা ও পাপনের কণ্ঠে ‘হারিয়ে গেলাম’ শিরোনামের গান।





Source link