করণের পার্টিতে গিয়ে করোনায় আক্রান্ত শাহরুখ

21


বলিউডে আবার ছড়িয়ে পড়েছে করোনা আতঙ্ক। নির্মাতা করণ জোহরের জন্মদিন উপলক্ষে গত ২৬ মে ছিল জমকালো পার্টি। পার্টিতে উপস্থিত ছিল প্রায় পুরো বলিউড। জানা যায়, পার্টিতে অংশ নিয়েছেন এমন ৫০ জনের বেশি করোনায় আক্রান্ত হয়েছেন। এই তালিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুরসহ পরিচিত অনেকেই।

এরমধ্যেই ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া খবর দিয়েছে, করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানও। করণের পার্টিতে ছিলেন তিনিও। দু্ই দিন আগে ‘জওয়ান’ সিনেমার টিজার প্রকাশ করেছেন শাহরুখ। দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমার পরিচালিত এ সিনেমায় শাহরুখকে দেখা গেছে একেবারেই অন্য লুকে। হাতে-মুখে জড়ানো ব্যান্ডেজ, যেন আহত যোদ্ধা! অথচ ভীষণ তেজি।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের লুক দারুণ পছন্দ করেছেন সবাই। দর্শকেরা মনে করছেন, ‘জওয়ান’ হতে চলেছে আগামী বছরের সবচেয়ে আলোচিত ভারতীয় সিনেমা। এই প্রশংসা আর প্রত্যাশার মধ্যেই আজ এল শাহরুখের করোনায় আক্রান্ত হওয়ার খবর।

এর আগে আজ সকালে ভারতীয় সংবাদমাধ্যমগুলো ক্যাটরিনা কাইফের করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছে। জানিয়েছে, অভিনেত্রী এখন কোয়ারেন্টিনে রয়েছেন। গত সপ্তাহে শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল ক্যাটরিনার। কিন্তু তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসার পর শিডিউল পেছানো হয়েছে। আবুধাবিতে ভিকি কৌশলের সঙ্গে একটি অনুষ্ঠানে ক্যাটরিনার যোগ দেওয়ার কথা ছিল। বাতিল হয়েছে সেটাও।





Source link