সোনালী ব্যাংকের উদ্যোগে কর্মশালা অনুষ্ঠিত

15


সোনালী ব্যাংক লিমিটেডের উদ্যোগে ‘চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় করণীয়’ শীর্ষক দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে আজ বৃহস্পতিবার (৯ জুন) এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সোনালী ব্যাংকের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর মো: আতাউর রহমান প্রধান কর্মশালাটি উদ্বোধন করেন। কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় করণীয় বিষয়ে বিস্তারিত আলোচনা করেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব ও চিফ ইনোভেশন অফিসার মফিজ উদ্দীন আহমেদ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ও ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডিন ড. হাফিজ মো. হাসান বাবু। 

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো: মুরশেদুল কবীর, নিরঞ্জন চন্দ্র দেবনাথ, মো. মজিবর রহমান ও সঞ্চিয়া বিনতে আলী ও মো. কামরুজ্জামান খান, প্রধান কার্যালয়ের সকল জেনারেল ম্যানেজার ও ডেপুটি জেনারেল ম্যানেজার এ কর্মশালায় অংশগ্রহণ করেন। চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় ব্যাংকিং সেক্টরের করণীয়, কর্মকৌশল নির্ধারণ এবং তা বাস্তবায়ন সম্পর্কিত নির্দেশনাই এ কর্মশালার মূল উদ্দেশ্য। 





Source link