শুদ্ধাচার পুরস্কার পেলেন রূপালী ব্যাংকের পাঁচ কর্মকর্তা

10


জাতীয় শুদ্ধাচার কৌশল ২০২০-২০২১ বাস্তবায়নের জন্য রূপালী ব্যাংকের পাঁচ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে। গতকাল বুধবার ব্যাংকটির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের হাতে পুরস্কারের চেক ও সনদপত্র তুলে দেন রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। 

পুরস্কারপ্রাপ্ত পাঁচ কর্মকর্তা-কর্মচারী হলেন মহাব্যবস্থাপক মো. শফিকুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম, প্রিন্সিপাল অফিসার মো. মোফাখখর হোসেন, নয়াপল্টন করপোরেট শাখার এজিএম মাকসুদুল হাসান ও অফিস সহকারী মো. সোহরাব হোসেন। 

পুরস্কার প্রদান অনুষ্ঠানে মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ বলেন, ব্যাংকের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ভালো কাজের জন্য সব সময় উৎসাহ প্রদান অব্যাহত রাখবে। সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সততা, দায়িত্বশীলতা ও একাগ্রতার মাধ্যমে শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের আহ্বান জানান তিনি। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর। এ সময় ফোকাল পয়েন্ট ও জিএম পারসুমা আলম শুদ্ধাচার পুরস্কার-২০২১ বিষয়ক সারসংক্ষেপ উপস্থাপন করেন। এতে জিএম কাজী আবদুর রহমান, মো. হারুনুর রশিদ, কাজী ওয়াহিদুল ইসলাম, ইকবাল হোসেন খাঁ, ডিজিএম মনোয়ারা পারভীনসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 





Source link