মেটলাইফের নতুন বিমায় একের মধ্যে সব সুরক্ষা

97


জীবনের বিভিন্ন স্তরে নানা প্রয়োজনে মানুষের আর্থিক প্রস্তুতির কথা বিবেচনা করে মেটলাইফ নিয়ে এসেছে ‘মেটলাইফ ডিপোজিটরস প্রোটেকশন স্কিম (এমডিপিএস)’, যেখানে একটি বিমা পলিসিতেই পাওয়া যাবে জীবনবিমাসহ দুর্ঘটনা, মারাত্মক অসুস্থতা, হাসপাতালে ভর্তি এবং শারীরিক অক্ষমতার ক্ষেত্রে অর্থনৈতিক সুরক্ষার নিশ্চয়তা। 

এমডিপিএস অধিকতর সাশ্রয়ী একটি পলিসি। কারণ এখানে গ্রাহকেরা তাঁদের সুবিধামতো বিভিন্ন আর্থিক সুরক্ষা বেছে নিতে পারবেন। এ ছাড়া সঙ্গে থাকছে ট্যাক্স রিবেট পাওয়ার সুযোগ এবং মেয়াদ শেষে ম্যাচুরিটি ভ্যালু পাওয়ার সুবিধা।

গ্রাহকরা তাঁদের সুবিধামতো এমডিপিএসের বিভিন্ন আর্থিক সুরক্ষা বেছে নিতে পারবেন। বিনা মূল্যে পাওয়া যাবে মেটলাইফ ৩৬০ হেলথের বিশেষ সেবাসমূহ আর বিভিন্ন হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। 

এমডিপিএসের বিষয়ে আরও বিস্তারিত তথ্য জানা যাবে।

নতুন এই বিমা পলিসি চালু করার বিষয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী আলা আহমদ বলেন, ‘জীবনের বিভিন্ন রকম প্রয়োজনে আর্থিক সুরক্ষা নিশ্চিত করতেই আমরা নতুন এই বিমা সেবা নিয়ে এসেছি। গ্রাহকেরা নিজেদের এবং পরিবারের জন্য নিরাপদ ও সুন্দর ভবিষ্যৎ তৈরি করতে এমডিপিএসের বিস্তৃত সুবিধাসমূহ বেছে নিতে পারবেন।’





Source link