মুন্নু সিরামিকের পণ্যে আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করবেন জিপি স্টার গ্রাহকেরা

32


দেশের অন্যতম সিরামিক পণ্য উৎপাদক ও শীর্ষস্থানীয় রপ্তানিকারক প্রতিষ্ঠান মুন্নু সিরামিকের সঙ্গে সম্প্রতি চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন। এই চুক্তির ফলে গ্রামীণফোনের স্টার গ্রাহকেরা আকর্ষণীয় সব সুবিধা উপভোগ করতে পারবেন। মুন্নু সিরামিক থেকে পণ্য কিনলেই জিপি স্টার গ্রাহকেরা পাবেন আকর্ষণীয় ডিসকাউন্ট। এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে। 

রাজধানীর বসুন্ধরায় অবস্থিত গ্রামীণফোনের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন মুন্নু সিরামিকের ব্যবস্থাপনা পরিচালক রাশীদ ইসলাম এবং গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান। 

এখন থেকে জিপি স্টার গ্রাহকেরা মুন্নু সিরামিকের সকল পণ্য ক্রয় করলে সর্বোচ্চ ১২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা গ্রহণ করতে পারবেন এবং এই সুবিধা পাওয়া যাবে অসংখ্যবার। 

গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, ‘আমরা সম্ভাব্য সকল উপায়ে গ্রাহকদের নানা ধরনের সুবিধা দিতে চাই। মানুষ এখন তাদের লাইফস্টাইল নিয়ে অনেকটাই সচেতন। তাই, তাদের জন্য মুন্নু সিরামিক থেকে পণ্য কেনায় আমরা ডিসকাউন্ট সুবিধা নিয়ে এসেছি, যা আমাদের গ্রাহকদের লাইফস্টাইলের মানোন্নয়ন ঘটাতে সহায়ক ভূমিকা পালন করবে।’ 

মুন্নু সিরামিকের ব্যবস্থাপনা পরিচালক রাশীদ ইসলাম বলেন, ‘গ্রামীণফোনের সঙ্গে এ চুক্তি স্বাক্ষর করতে পেরে আমরা আনন্দিত। গ্রামীণফোনের সুবৃহৎ কাস্টমার বেজ রয়েছে। এ চুক্তির ফলে তাঁরা বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারবেন। সিরামিক পণ্যের সর্ববৃহৎ উৎপাদক প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রামীণফোনের গ্রাহকদের লাইফস্টাইলের প্রয়োজন অনুযায়ী সেবা প্রদান করব।’ 





Source link