বিশ্বে নম্বর ওয়ান ব্র্যান্ড এয়ারকন্ডিশনারের স্বীকৃতি পেল ‘গ্রী এসি’

35


বিশ্বের নম্বর ওয়ান এয়ারকন্ডিশনার ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছে গ্রী এসি। সম্প্রতি ইউরো মনিটর ইন্টারন্যাশনাল ২০২১ সালের জন্য গ্রী এয়ারকন্ডিশনারকে সেরা ব্র্যান্ডের মর্যাদা দেয়। বিশ্বব্যাপী বাজারজাতকৃত এয়ারকন্ডিশনার পণ্যের ব্যবসায়িক বুদ্ধিমত্তা, বাজার বিশ্লেষণ, রিটেইল সেলস ভলিউম এবং ভোক্তাদের অন্তর্দৃষ্টি এ চারটি ভিত্তিসূচক মূল্যায়নে ‘গ্রী’ এই স্বীকৃতি অর্জন করে।

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস পণ্যের উৎপাদন ও বাজারজাতকারী গ্রুপ ইলেকট্রো মার্ট ২৫ বছরের ও অধিক সময়ব্যাপী বাংলাদেশের বাজারে গ্রী এয়ার কন্ডিশনার বিশ্বস্ততা, সুনাম ও আস্থার সঙ্গে সরবরাহ ও বাজারজাত করছে। বিগত ১৫ বছর যাবৎ গ্রী এসি বাংলাদেশের বাজারে নম্বর ওয়ান স্থান দখল করে আছে। গ্রী এয়ারকন্ডিশনারের বর্তমান মার্কেট শেয়ার ৬০ শতাংশ। অত্যাধুনিক প্রযুক্তি ও পরিবেশবান্ধব নতুন নতুন সিরিজের এয়ারকন্ডিশনার দেশেই উৎপাদন, সরবরাহ ও বাজারজাতকরণ করেছে ইলেকট্রো মার্ট গ্রুপ। বর্তমানে দেশে প্রায় ১০০টিরও অধিক সিরিজের গ্রী ব্র্যান্ড এয়ারকন্ডিশনার বাংলাদেশের সকল সেলস অ্যান্ড ডিসপ্লে সেন্টার, রিটেইল শো-রুম এবং পার্টনার শো-রুমসহ সর্বত্র পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য গ্রী এসি বিল্ড ইন ইনভার্টার টেকনোলজি সমৃদ্ধ এবং পরিবেশবান্ধব। গ্রী এসিতে আছে বায়োলজিক্যাল ফিল্টার, ক্যাচেইন ফিল্টার, সিলভার আয়রন ফ্লিটার এবং ক্লোজসমা এয়ার পিউরিফিকেশন টেকনোলজি, যা ঘরের বাতাস সম্পূর্ণরূপে বিশুদ্ধ করতে সক্ষম। I-feel Technology ঘর ও শরীরের তাপমাত্রা সমন্বয় করতে সক্ষম এবং যাতে বিদ্যুৎ সাশ্রয় হয়। গ্রী এসিতে আছে Ideal Temparature Adjustment প্রযুক্তি, যা ঘরের তাপমাত্রাকে পরিবেশের সঙ্গে অটো সমন্বয় করে। বিশ্বের প্রথম বুষ্ট ইনভার্টার কমপ্রেসর থাকায় গ্রী এসি সর্বাধিক মাত্রায় ৭০% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করে। গ্রী এসি ন্যানো টেকনোলজি কমপ্রেসর প্রযুক্তি সমৃদ্ধ। টি-৩ ওয়াকিং কন্ডিশনে এয়ার ফ্লো সর্বনিম্ন ৮ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত কমাতে পারে, যা আপনাকে দেবে চূড়ান্ত শীতলতা ও আরামদায়ক অবস্থান।

মাত্র ১ মিনিটে গ্রী এসি ভেতরে ২৭ ডিগ্রি সেলসিয়াস এবং বাইরে ৩৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রাকে ৮ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত কমাতে পারে। এ ছাড়া গ্রী এসি বাইরের পরিবেশের ৬৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় ও চলতে সক্ষম। ডাবল এয়ার লোউভার প্রযুক্তি ১৩ মিটার দূরত্বে ঘরের প্রতিটি কোণের পরিবেশ শীতল করে দেয়। এ ছাড়া গ্রী এসিতে আরও আছে সুইং ফাংশন সমৃদ্ধ ‘থ্রি-ডি এয়ার ফ্লো’ প্রযুক্তি, যা ঘরের চারদিকে বাতাস প্রবাহ করে। সর্বনিম্ন ৩৩ ডেসিবেল কম শব্দে চলতে সক্ষম গ্রী এসি ঘরের পরিবেশ শান্ত রাখে। গ্রী এসি সাত ধাপে বাতাস প্রবাহ করে এবং চার ধাপে স্বয়ংক্রিয়ভাবে বাতাস ক্লিন এবং প্রবাহ করতে সক্ষম। Gold Fin ও Anti-Corrision সমৃদ্ধ কনডেনসার ও ইভাপোরেটরে সহজে মরিচা পড়ে না। ফলে কার্যক্ষমতা দীর্ঘদিন বজায় থাকে।





Source link