বর্ধিত পরিসরে মার্কেন্টাইল ব্যাংকের নিকুঞ্জ শাখার কার্যক্রম শুরু

20


মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ‘নিকুঞ্জ শাখা’ আরও বৃহৎ পরিসরে আন্তরিক গ্রাহক সেবা দেওয়ার লক্ষ্যে বর্ধিত পরিধিতে কার্যক্রম শুরু করেছে। গতকাল বুধবার নিকুঞ্জ শাখার পরিধি সম্প্রসারণ উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি উপস্থিত থেকে বর্ধিত পরিসরে শাখার কার্যক্রম উদ্বোধন করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন-ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, ডিবিএ’র সভাপতি ও গ্লোবাল সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিচার্ড ডি রোজারিও, সাব ভ্যালি সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব ই ইলাহি ও ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা সাইফুর রহমান মজুমদার।

ব্যাংকের এফভিপি ও নিকুঞ্জ শাখা প্রধান ফারুক আহমেদ ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন-শাখা সম্প্রসারণ অনুষ্ঠানে ব্যাংকের এএমডি মতিউল হাসান; ডিএমডিবৃন্দ আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মু. মাহমুদ আলম চৌধুরী; সিএফও তাপস চন্দ্র পাল পিএইচডি; এসইভিপি অসীম কুমার সাহা; শাহ মো. সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান; কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনীসহ ব্যাংকের সকল শাখা ও উপশাখা প্রধান; বিভাগীয় প্রধান, জোনাল হেড, ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ।





Source link