‘বঙ্গবন্ধু অলিম্পিয়াড’ প্রচারে প্রিমিয়ার ব্যাংকের সঙ্গে শিক্ষাঙ্গন ডটকমের চুক্তি সাক্ষর

29


স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের জন্য অনলাইনভিত্তিক একাডেমিক গেমস ‘বঙ্গবন্ধু অলিম্পিয়াড’ প্রচারের জন্য চুক্তি স্বাক্ষর করেছে প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ও শিক্ষাঙ্গন ডটকম। রাজধানী ঢাকার সেগুনবাগিচায় অবস্থিত আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এই চুক্তি সাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—এম রিয়াজুল করিম, মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন, সদস্য, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন, মো. আলতাফ হোসেন, প্রোজেক্ট ডিরেক্টর, আইডিইএ প্রোজেক্ট, জনাব মো. আবুল বাশার, নির্বাহী পরিচালক, ফিন্যান্সিয়াল ইনক্লিউশন বিভাগ, বাংলাদেশ ব্যাংক। এ ছাড়া শিক্ষাঙ্গন ডটকমের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো. ইমরুল ইসলাম চৌধুরীসহ অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা বোর্ড, শিক্ষা মন্ত্রণালয় এবং প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

 ‘বঙ্গবন্ধু অলিম্পিয়াড’—এর গেমসের নিয়ম অনুযায়ী শিক্ষার্থীরা প্রতিটি সঠিক উত্তরের জন্য পয়েন্ট অর্জন করবেন এবং ই-কমার্স প্ল্যাটফর্ম, মোনার্ক মার্ট থেকে উপহারের সঙ্গে পয়েন্ট রিডিম করবে। চুক্তির অধীনে শিক্ষার্থীদের উপহার এবং ডিসকাউন্ট ভাউচারের জন্য পয়েন্ট রিডিম করতে ‘প্রিমিয়ার ব্যাংকে’ একটি স্টুডেন্ট অ্যাকাউন্ট খুলতে হবে। 





Source link