ফেডারেল ইনস্যুরেন্স কোম্পানির ৩৪ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

36


ফেডারেল ইনস্যুরেন্স কোম্পানির ৩৪ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ভার্চুয়াল ডিজিটাল প্ল্যাটফর্মে কোম্পানির চেয়ারম্যান এনামুল হকের সভাপতিত্বে গত ২৭ জুন এই সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে।

সভায় কোম্পানির ভাইস চেয়ারম্যান ইলিয়াস সিদ্দিকী, নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আবদুল খালেক, বীমা দাবী কমিটির চেয়ারম্যান ছবিরুল হক, অডিট কমিটির চেয়ারম্যান সফর রাজ হোসেন, নমিনেশন ও রিমিউনারেশন কমিটির চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম, পরিচালক জয়নুল আবেদীন জামাল, বেগম খাদিজাতুল আনোয়ার, মোরশেদুল শফি, তাহরির নাওয়াজ, তৌফিকুল ইসলাম চৌধুরী, তৌহিদুল আলম, মমতাজ বেগম, হাসিনা বানু, আবরারুল হক, ফারাজ করিম চৌধুরী ও জিয়া উদ্দিন, বিকল্প পরিচালক রাশেদা বেগম নিরপেক্ষ পরিচালক জামাল আবদুল নাছের চৌধুরী ও মো. রফিকুল ইসলাম, মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক জনাব এ এম এম মহিউদ্দিন চৌধুরী ও সিএফও মাসুদ হোসাইনসহ কোম্পানির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় অনেক পাবলিক শেয়ারহোল্ডার অনলাইনে মতামত প্রদান করেন। সভায় কোম্পানির ২০২১ সনের বার্ষিক হিসাব অনুমোদন করা হয় এবং ১০% নগদ ডিভিডেন্ড নগদ অনুমোদন দেওয়া হয়। শেয়ারহোল্ডারগণ মহামারি কোভিড-১৯ সত্ত্বেও কোম্পানির পারফরমেন্সে বিশেষ করে প্রিমিয়াম ও এফডিআর বৃদ্ধি পাওয়ায় সন্তোষ প্রকাশ করেন।

সভায় পাবলিক শেয়ারহোল্ডারদের মধ্যে থেকে বেগম হাসিনা বানু ও আবরারুল হক পুনরায় পরিচালক নির্বাচিত হন। সভা সঞ্চালন করেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানী সেক্রেটারি শেখ মোহাম্মদ আনোয়ার উদ্দিন।





Source link