ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যাওয়ার্ড পেল এনভয় টেক্সটাইলস ও শেল্টেক্

21


‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২০’ পেয়েছে ডেনিম প্রস্তুতকারক প্রতিষ্ঠান এনভয় টেক্সটাইলস লিমিটেড ও শেল্টেক্। ‘বৃহৎ শিল্প: টেক্সটাইল এবং আরএমজি’ বিভাগে প্রথম স্থান অধিকার করে এই অ্যাওয়ার্ড অর্জন করে এনভয় টেক্সটাইলস। এ নিয়ে দ্বিতীয়বারের মতো এনভয় টেক্সটাইলস লিমিটেড এই পুরস্কারে ভূষিত হলো। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গত ২৯ মে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এনভয় টেক্সটাইলস লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কুতুবউদ্দিন আহমেদ প্রতিষ্ঠানের পক্ষে পুরস্কারটি গ্রহণ করেন। শিল্প মন্ত্রণালয়ের ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) অনুষ্ঠানের আয়োজন করেছিল।

একই অনুষ্ঠানে শেল্টেক্ (প্রাইভেট) লিমিটেড ‘বৃহৎ শিল্প: ইস্পাত ও প্রকৌশল’ বিভাগে দ্বিতীয় স্থান অর্জন অধিকার করে ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২০’ অর্জন করে। শেল্টেক্ (প্রাইভেট) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব তানভীর আহমেদ পুরস্কারটি গ্রহণ করেন।

শিল্পমন্ত্রী জনাব নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব কামাল আহমেদ মজুমদার।

প্রসঙ্গত উল্লেখ্য, জনাব কুতুবউদ্দিন আহমেদ একই সঙ্গে এনভয় টেক্সটাইলস লিমিটেড ও শেল্টেক্ (প্রাইভেট) লিমিটেড উভয়েরই চেয়ারম্যান, এবং জনাব তানভীর আহমেদ এনভয় টেক্সটাইল লিমিটেডের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন। 





Source link