টয়োটার ৩টি নতুন মডেলের গাড়ির আনুষ্ঠানিক উদ্বোধন করল নাভানা লিমিটেড

33


নাভানা লিমিটেড একই মঞ্চে টয়োটার ৩টি নতুন মডেলের আনুষ্ঠানিক উদ্বোধন করল। নতুন গাড়ির মডেল তিনটি হলো—টয়োটা রেইজ, থার্ড জেনারেশনের টয়োটা আভানজা এবং টয়োটা ভেলোজ। ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত টয়োটা বাংলাদেশের শোরুমে আয়োজিত এক প্রেস লঞ্চে আনুষ্ঠানিকভাবে গাড়িগুলো উন্মোচন করা হয়। 

রেইজ-দ্যা গেইম চেঞ্জার: প্রথমেই আসা যাক টয়োটা রেইজ প্রসঙ্গে। এ গাড়িটি একটি কমপ্যাক্ট এসইউভি, যেটি একটি ১ লিটার টার্বো এসিউভি এবং যার ট্রান্সমিশনটি নতুন সিভিটি ট্রান্সমিশন-ডিসিভিটি। এই কমপ্যাক্ট এসইউভি’র দাম ৩৪ লাখ টাকা। রেইজের এক্সটেরিয়রটি বেশ প্রাণবন্ত এবং স্পোর্টি। গাড়ির অ্যারো ডাইনামিক ডিজাইনকে আরও অনেক বেশি আকর্ষণীয় করেছে এর ফ্রন্ট গ্রিল, সঙ্গে স্টাইলিশ এলইডি হেডলাইটস্। নাভানা লিমিটেড শিগগিরই তার লাইন-আপে ১.২ লিটার রেইজ যোগ করবে। 

আভানজা: টয়োটার লাইনআপে যুক্ত হচ্ছে থার্ড জেনারেশনের নতুন আভানজা। ২০০৬ সালে প্রথমবারের মতো বাজারে আসার পর থেকেই আভানজা বাংলাদেশের গাড়ি মালিকদের কাছে একটি জনপ্রিয় মডেল হয়ে উঠেছে। আভানজা ১.৫ লিটারের একটি এমভিপি, যা ব্র্যান্ড নিউ গাড়ির সেগমেন্টে বেশ সাশ্রয়ী মূল্যের একটি সেভেন সিটার। এতে রয়েছে হাই গ্রাউন্ড ক্লিয়ারেন্স (১৮০ এম. এম.) এবং লাগেজ রাখার জন্য বিস্তৃত জায়গা। নতুন থার্ড জেনারেশনের এই আভানজার এক্সটেরিয়র লুক বেশ আকর্ষণীয় এবং এর ফ্রন্ট হুইল ড্রাইভ এবং সিভিটি ট্রান্সমিশন সজ্জিত। গাড়ির পেছনের সিটগুলো ইজি চেয়ারে রূপান্তরিত করা যায়, যা আপনার ভ্রমণকে করবে আরও আরামদায়ক। থার্ড জেনারেশনের এই আভানজার দাম ৩৫ লাখ টাকা। 

ভেলোজ: দিনের শেষ আকর্ষণ হিসেবে সবার নজর কেড়েছিল নতুন ভেলোজ। ভেলোজ একটি সিভিটি ট্রান্সমিশনের ১.৫ লিটার সেভেন সিটার এসইউভি। এতে রয়েছে ৩টি ড্রাইভিং মোড-নরমাল, স্পোর্টস এবং ইকো। এই সেভেন সিটারে রয়েছে হাই গ্রাউন্ড ক্লিয়ারেন্স (১৯০ এম. এম.) এবং ডুয়াল এসি। এতে আরও যুক্ত হয়েছে সিনথেটিক লেদার সিটিং ম্যাটেরিয়াল, পুশ স্টার্ট এবং ফোনের জন্য ওয়্যারলেস চার্জারসহ ১৬ ইঞ্চি অ্যালয়। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আরামদায়ক ভ্রমণের জন্য ভেলোজ একটি দারুণ সেভেন সিটার এসইউভি। নতুন ভেলোজ পাওয়া যাবে ৪১ লাখ টাকায়। 

অনুষ্ঠানে বক্তব্য দেন নাভানা গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াহেদ আজিজুর রহমান, নাভানা লিমিটেডের চীফ অপারেটিং অফিসার আহমেদ সাকিব, টয়োটার চীফ রিপ্রেজেনটেটিভ তরু মরি সান, টয়োটা বাংলাদেশের হেড অফ সেলস মুনতাসির প্রমুখ। 





Source link