টয়োটার নতুন ৩ মডেলের গাড়ি আনছে নাভানা

35


বাংলাদেশের বাজারে টয়োটার নতুন ৩টি মডেলের গাড়ি আনছে নাভানা লিমিটেড। আগামী ৪ জুন নাভানা লিমিটেড-টয়োটা দুটি ভিন্ন ক্যাটাগরির তিনটি নতুন মডেলের গাড়ি উদ্বোধন করা হবে। এদিন গাড়ি তিনটির প্রদর্শনীও করা হবে।

যে তিনটি মডেলের গাড়ি ওই দিন প্রদর্শনীতে থাকবে সেগুলো হলো—টয়োটা ভেলোজ, রেইজ এবং থার্ড জেনারেশনের আভানজা।

আভানজা মডেলটি এরই মধ্যে সাফল্যের সঙ্গে বাজারে ১৫ বছর অতিবাহিত করছে। আভানজা একটি কমপ্যাক্ট এমপিভি (মাল্টি পারপাস ভেহিক্যাল)। থার্ড জেনারেশনের এই আভানজা একটি ১.৫ লিটারের এমপিভি যা ৭ সিটের ফ্যামিলি কার হিসেবে পৃথিবীজুড়ে সমাদৃত। 

এদিকে, টয়োটার নতুন এমপিভি হিসেবে বিবেচিত ভেলোজে রয়েছে নান্দনিক ও আধুনিক আউটলুক এবং আকর্ষণীয় ফিচার ও পারফরম্যান্সের সমন্বয়। এতে থাকছে সিভিটি ইঞ্জিন। ৭ সিটের ফ্যামিলি কার হিসেবে  পরিচিত এই গাড়িটিও গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়ার জন্য বাজারে আনছে নাভানা লিমিটেড।

অপরদিকে, টয়োটা রেইজকে বিবেচনা করা হচ্ছে একটি আরবান এসইউভি হিসেবে। এতে রয়েছে ১.০ লিটারের টার্বো ইঞ্জিন যার সঙ্গে আছে ১৭-ইঞ্চি অ্যালয় হুইল,৭-ইঞ্চি টিএফটি স্পিডোমিটার,৭-ইঞ্চি মাল্টি-ইনফরমেশন ডিসপ্লে, ওয়্যারলেস ডোর লক, স্মার্ট এন্ট্রি ও আরও অনেক আকর্ষণীয় ফিচার। এই এসইউভিটির ইন্টেরিয়র এবং গাড়ির ড্যাশবোর্ডের লে–আউটটি অন্যান্য গাড়ির চেয়ে সুন্দর ও নান্দনিক। 





Source link