চালডাল ডটকমে কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে মিলছে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

26


দৈনন্দিন জীবনে গ্রোসারি কেনাকাটায় মানুষের ঝামেলা দূর করতে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও অনলাইনভিত্তিক গ্রোসারি শপ চালডাল ডটকম নিয়ে এসেছে দারুণ এক অফার। এখন ক্রেতারা চালডাল ডটকম থেকে কেনাকাটা শেষে খুব সহজেই ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। পাশাপাশি ‘নগদ’ ওয়ালেট থেকে পেমেন্ট করলে ক্রেতারা পাবেন ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। 
 
সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এর প্রধান কার্যালয়ে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও অনলাইনভিত্তিক গ্রোসারি শপ চালডাল ডটকম এই দুই প্রতিষ্ঠানের মধ্যে এ একটি চুক্তি সম্পাদিত হয়েছে। ‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান ও চালডাল ডটকমের ফাউন্ডার ও চিফ অপারেটিং অফিসার (সিওও) জিয়া আশরাফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি স্বাক্ষর করেন। 
 
চুক্তি স্বাক্ষরের সময় ‘নগদ’ এর নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক, চিফ সেলস অফিসার (সিএসও) মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব পেমেন্ট মো. মাহবুব সোবহান ও চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই, সিনিয়র ডিরেক্টর অব লিগ্যাল অ্যান্ড কমপ্লায়েন্স ইশরাত জাহান নাবিলাসহ দুই প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
 
চুক্তি স্বাক্ষরের সময় জানানো হয়, এই চুক্তির ফলে ‘নগদ’ এর গ্রাহকেরা চালডাল ডটকমের ওয়েবসাইট বা অ্যাপ থেকে যেকোনো পণ্য কেনাকাটা করে সরাসরি ‘নগদ’ এর গেটওয়ে দিয়ে পেমেন্ট করতে পারবেন। যেখানে গ্রাহকেরা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বা সর্বোচ্চ ১০০ টাকা পাবেন। ইনস্ট্যান্ট ক্যাশব্যাকের এই অফারটি চলবে আগামী ১৬ জুলাই ২০২২ পর্যন্ত। 

এ ছাড়া ‘নগদ’ এর মাধ্যমে চালডাল ডটকমে পেমেন্ট ও ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সম্পর্কে বিস্তারিত জানতে ‘নগদ’ গ্রাহকেরা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ অথবা ১৬১৬৭ নম্বরে যোগাযোগ করতে পারবেন। 





Source link