কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশনের নতুন সিরিজের মোড়ক উন্মোচন

23


দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস পণ্যের উৎপাদন ও বাজারজাতকারী গ্রুপ ইলেকট্রো মার্ট বাজারে নিয়ে এসেছে কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন। নতুন বেশ কয়েকটি নতুন মডেলের মোড়ক উন্মোচন করা হয়েছে গ্রুপটির করপোরেট অফিসে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. নুরূল আমিন ফারুক, উপব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আফসার, পরিচালক নুরুল আজিম সানি এবং ঊর্ধ্বতন ব্যবস্থাপক জুলহক হোসাইন।

বাংলাদেশের ইলেকট্রনিকস মার্কেটে যখন উচ্চমূল্যে ক্রেতাদের নিকট আমদানি করা টেলিভিশন বিক্রয় কার্যক্রম শুরু হয়, তখনই ইলেকট্রো মার্ট প্রয়োজন বোধ করে কীভাবে স্বল্পমূল্যে উন্নতমানের একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের টেলিভিশন দেশের সর্বস্তরের গ্রাহকদের কাছে পৌঁছানো সম্ভব। ফলশ্রুতিতে ইলেকট্রো মার্ট ১৯৯০ সাল থেকে প্রথম বিশ্বখ্যাত কনকা ব্র্যান্ডের টেলিভিশন ১৪’’/২১’’ (সিআরটি) বিপণন কার্যক্রম শুরু করে। বর্তমানে বিশ্বের ১৬০ টির ও অধিক দেশের গ্রাহক কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টিভির মাধ্যমে তাদের বিনোদন উপভোগ করে। ক্রেতাদের রুচি, আর্থিক সক্ষমতা, ঝকঝকে ছবি, শব্দের উৎকর্ষ, বিশ্বব্যাপী টেলিভিশনের চাহিদা ও নিত্য নতুন প্রযুক্তির সমন্বয় রেখে ইলেকট্রো মার্ট লিমিটেড একটি উল্লেখযোগ্য সংখ্যক মডেলের টেলিভিশন উৎপাদন ও বাজারজাত করছে।





Source link