ইউএস-বাংলার ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারের মেয়াদ বাড়ল

15


দেশীয় পর্যটকদের অতিরিক্ত চাহিদার কারণে কক্সবাজার ও মালদ্বীপের রাজধানী মালেতে দুটি রিটার্ন টিকিট ক্রয় করলেই দুই রাতের জন্য হোটেল ফ্রি অফারটির মেয়াদ বৃদ্ধি করেছে ইউএস-বাংলা এয়ারলাইনস। দেশের অ্যাভিয়েশনের সঙ্গে পর্যটনকে আকর্ষণীয় করার লক্ষ্যে পর্যটকদের জন্য ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফার দিয়েছে ইউএস-বাংলা। 

আজ বুধবার ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি সংগ্রহের সময়সীমা ৩১ জুলাই পর্যন্ত করা হয়েছে। এ অফারটি ইউএস-বাংলার নিজস্ব যেকোনো সেলস কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। এ ছাড়া আগামী ৩১ আগস্ট পর্যন্ত এ অফারে ভ্রমণ করা যাবে। তবে ১৩ থেকে ১৭ জুলাই পর্যন্ত সময়ে অফারটি কার্যকর থাকবে না। 

অফারটি দুজন প্রাপ্তবয়স্ক পর্যটকের জন্য প্রযোজ্য হবে। প্রাপ্তবয়স্ক পর্যটকের সঙ্গে পাঁচ বছরের নিচের সন্তানের জন্যও অফারটি গ্রহণযোগ্য হবে। ইউএস-বাংলা এয়ারলাইনসের নির্ধারিত স্টান্ডার্ড হোটেলের জন্য অফারটি প্রযোজ্য হবে। এ ছাড়া হোটেলের সঙ্গে বুফে ব্রেকফাস্ট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারও ফ্রি। 

সমুদ্রকেন্দ্রিক পর্যটনকে আকৃষ্ট করতে বাংলাদেশি পর্যটকদের পৃথিবীর দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজারের সৌন্দর্য উপভোগের সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। সেই সঙ্গে পৃথিবীর অন্যতম সৌন্দর্যের লীলাভূমি, সাদা বালি, নীল সমুদ্রের জলরাশি আর নীল আকাশ যেন মিলেমিশে একাকার হয়ে যাওয়া মালদ্বীপকে উপভোগের জন্য ইউএস-বাংলা এয়ারলাইনস টিকিট কিনলেই হোটেল ফ্রি এর অফার দিয়েছে, যা দেশীয় পর্যটকদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে। 

ইউএস-বাংলা এয়ারলাইনসের সব সেলস কাউন্টার অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করে ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে। 





Source link