আলোক হেলথকেয়ার লিমিটেডের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন

33


বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে গতকাল সোমবার ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করেছে আলোক হেলথকেয়ার লিমিটেড। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোক হেলথকেয়ারের সকল শাখা সুসজ্জিত করা হয়, সকল গ্রাহককে ফুল দিয়ে অভ্যর্থনা জানানো হয় এবং সকল গ্রাহককে বিশেষ মূল্য ছাড় দেওয়া হয়।

এছাড়াও আলোকের ২০০ জন স্বনামধন্য চিকিৎসকদের নিয়ে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়। যেখানে দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত স্বনামধন্য চিকিৎসকগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

সভায় আলোক হেলথকেয়ার লিমিটেডের চেয়ারম্যান এম. এ. মজিদ, ব্যবস্থাপনা পরিচালক মো. লোকমান হোসেন, প্রতিষ্ঠানের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ ও মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।

কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়। বিশিষ্ট সমাজ সেবক ও সফল উদ্যোক্তা, আলোক হেলথকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. লোকমান হোসেন অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্যে আলোক হেলথকেয়ার লিমিটেডের সুদীর্ঘ বর্ণাঢ্য পথচলার বর্ণনা দেন।

এই দিন আলোক হেলথকেয়ার লিমিটেডের ল্যাব-এ সদ্য সংযোজিত অত্যাধুনিক মেশিন SCIEX 4500 workhorse Series LC-MS/MS (যা দিয়ে Vitamin D, D2, D3, New Born Screening, Therapeutic Drug Monitoring সহ অনেকগুলো পরীক্ষা করা যাবে) এবং Sysmex XN 3100 Automated Hematology Analyzer Integrated with Automated Morphology Analyzer DI 60 (যা দিয়ে CBC রিপোর্ট, Auto sliding ও Auto Staining করে Blood Film Report সহ অনেকগুলো বিশ্বমানের হেমাটোলজি পরীক্ষা করা যাবে) সম্পর্কে ধারণা দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত চিকিৎসকগণ তাঁদের মূল্যবান মতামত প্রকাশ করেন। তাঁদের বক্তব্যের মধ্যে উঠে আসে যে নতুন মেশিন দুটি সংযোজন বাংলাদেশের চিকিৎসা খাতে এক নতুন মাইল ফলক স্থাপন করেছে। আলোক হেলথকেয়ার লিমিটেডের এই অর্জন বাংলাদেশের চিকিৎসাখাতকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে এবং তাতে বিদেশি মুদ্রা সাশ্রয় হবে। চেয়ারম্যান মহোদয় উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। 





Source link