অষ্টম বর্ষপূর্তিতে দারাজের বিশেষ ক্যাম্পেইন 

29


আট বছরে পদার্পণ করেছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। এ উপলক্ষে বিশেষ বর্ষপূর্তি ক্যাম্পেইন নিয়ে এসেছে তারা। ক্যাম্পেইনটি চলবে ৪ থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত। আজ বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্যাম্পেইনটির উদ্বোধন করা হয়। 

সংবাদ সম্মেলনে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, ‘দেশব্যাপী দারাজের অগণিত ক্রেতা ও সহযোগীদের প্রতি ভালোবাসার নিদর্শন হিসেবে বর্ষপূর্তি ক্যাম্পেইন আয়োজন করা হচ্ছে। ক্যাম্পেইনের স্লোগান হচ্ছে—৮ বছরের অফুরান উল্লাস ধন্যবাদ, বাংলাদেশ।’ 

মাত্র পাঁচজন কর্মী এবং একটি ওয়েবসাইট নিয়ে আট বছর আগে যাত্রা শুরু দারাজের। ৭০ লাখের বেশি ক্রেতা এবং ৪১ হাজার বিক্রেতা নিয়ে দারাজ এখন দেশের প্রথম সারির ই-কমার্স প্ল্যাটফর্ম। 

প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা তাজদীন হাসান বলেন, দারাজের সফলতার পেছনে রয়েছে দেশজুড়ে অসংখ্য ক্রেতা-বিক্রেতা, 
সহযোগী ও শুভানুধ্যায়ীদের ভালোবাসা ও সহযোগিতা। তাদের এই সহযোগিতাকে স্মরণীয় করে রাখতে আট বছর পূর্তির এই ক্যাম্পেইনের আয়োজন করা হচ্ছে। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের প্রধান পরিচালন কর্মকর্তা খন্দকার তাসফিন আলম, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সাব্বির হোসাইন। 

দারাজের বর্ষপূর্তি ক্যাম্পেইনের অফারগুলোর মধ্যে রয়েছে ব্র্যান্ড-ফ্রি শিপিং, মিস্ট্রি বক্স, ফ্ল্যাশ সেলস, হট ডিলস ও মেগা ডিলস। এ ছাড়া ক্যাম্পেইনে দেওয়া হচ্ছে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ, গেমিফিকেশন গিভঅ্যাওয়ে, ভাউচার, পেমেন্ট অফার, নিউ ইউজার গিফট, ফ্ল্যাশ পাজল চ্যালেঞ্জ, এক্সক্লুসিভ লঞ্চ এবং বিশেষ ইএমআই সুবিধা। 

ক্যাম্পেইনটির সহযোগী স্পনসর হিসেবে আছে ডেটল, বাটা, ওরাইমো গ্লোবাল, স্টুডিও এক্স, রিয়েলমি, সিঙ্গার, শাওমি ও লোটো। 

ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে ফ্যাব্রিলাইফ, মোশন ভিউ, লিভিং টেক্স, মটোরোলা, ইনফিনিক্স, রিবানা, ম্যাসকিউলিন, গোদরেজ, হাইয়ার, প্যারাসুট ন্যাচরাল, ফার্নিকম ও স্কেয়িন। এ ছাড়া, ইভেন্ট পার্টনার হিসেবে আছে জায়নাক্স হেলথ, লেভিশ বুটিক স্যালন, নাহিলা হেদায়েতের প্রিভে, গালা মেইকওভার অ্যান্ড স্যালন, আনিকা বুশরার স্প্লেন্ডর এবং এশা রুশদির পাউডার রুম।





Source link