২ কোটি টাকা বার্ষিক বেতনে ফেসবুকে চাকরি পেলেন বাঙালি ছাত্র!

32


নিচের ভিডিও থেকে বিস্তারিত জানুন অথবা পুরো আর্টিকেলটি পড়ুন!

👉 ভিডিওঃ ফেসবুকে ২ কোটি টাকা বার্ষিক বেতনে চাকরি পেলেন বাঙালি ছাত্র বিশাখ মন্ডল

ফেসবুকে ২ কোটি টাকা বার্ষিক বেতনে চাকরি পেলেন বাঙালি ছাত্র বিশাখ মন্ডল। তিনি ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয় এর একজন চতুর্থ বর্ষের শিক্ষার্থী। ফেসবুকে বিশাখ এর বার্ষিক বেতনের প্যাকেজ ১ কোটি ৮০লাখ রুপি, যা বাংলাদেশী টাকায় ২কোটি ১৩লাখ টাকার মত। মাসিক হিসেবে এই পরিমাণ ১৭ লাখ টাকার বেশি হবে। বিশাল মন্ডল এর আগে অ্যামাজন ও গুগলের কাছ থেকেও চাকরির অফার পেয়েছিলেন। ফেসবুকের চাকরির বেতন বেশি হওয়ায় তিনি ফেসবুকের চাকরিটি বেছে নিয়েছেন। বাংলাদেশী টাকায় বিশাখ মন্ডল এর ফেসবুকে বার্ষিক বেতন হতে যাচ্ছে ২কোটি ১৩ লাখ টাকা।

বিশাখ এর শিক্ষাপ্রতিষ্ঠান, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের একাধিক শিক্ষার্থী ইতিমধ্যে বিভিন্ন বড় কোম্পানিতে চাকরির অফার পেয়েছেন। সকল শিক্ষার্থীর মধ্যে বিশাখ মন্ডলের প্রাপ্ত অফার সবচেয়ে বড় অংকের। বিশাখ উক্ত বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষে অধ্যয়নরত রয়েছেন। সেপ্টেম্বরে মাসে বিশাখ তার ফেসবুক কর্মস্থল, লন্ডনে যাওয়ার কথা রয়েছে।

গত মঙ্গলবার ফেসবুক থেকে চাকরির এই প্রস্তাব পান বলে ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান বিশাখ। বিশাখ আরো জানান যে তিনি এর আগে গুগল অ্যামাজন থেকেও চাকরির প্রস্তাব পেয়েছেন ও তিনি বেতন বিবেচনায় ফেসবুক এর অফারটি গ্রহণ করেছেন।

বিগত দুই বছর বিভিন্ন প্রতিষ্ঠানে ইন্টার্নশিপ করেছেন বিশাখ, যার সুবাদে তিনি টেক্সটবুক এর বাইরে বিভিন্ন জ্ঞান অর্জন করতে পেরেছেন। ইন্টারভিউতে এসব জ্ঞান বেশ কাজে এসেছে বলে জানান বিশাখ।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

পশ্চিমভঙ্গের বীরভূম জেলায় বিশাখ মন্ডলের বাড়ি। গ্রামীণ চাইল্ড কেয়ার সেন্টারে কাজ করেন বিশাখ এর মা, শিবাণী। নিজের জেলায় পরিবারের সাথে বড় হয়েছেন বিশাখ। ছেলের সাফল্যে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিশাখ এর মা। বিশাখ এর বিশ্ববিদ্যালয়, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে গত বছর ৯ জন শিক্ষার্থী বিভিন্ন বড় ইন্টারন্যাশনাল কোম্পানিতে চাকরি পেয়েছেন।

👉 ভিডিওঃ সফল ফ্রিল্যান্সার হওয়ার উপায়

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

এ ব্যাপারে এক লিংকডইন পোস্টে আরও বিস্তারিত জানিয়েছেন বিশাখ।

আপনি কি বহুজাতিক প্রতিষ্ঠানে চাকরি পেতে আগ্রহী? আপনার মতামত কমেন্টে জানান!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

!function(f,b,e,v,n,t,s)
{if(f.fbq)return;n=f.fbq=function(){n.callMethod?
n.callMethod.apply(n,arguments):n.queue.push(arguments)};
if(!f._fbq)f._fbq=n;n.push=n;n.loaded=!0;n.version=’2.0′;
n.queue=[];t=b.createElement(e);t.async=!0;
t.src=v;s=b.getElementsByTagName(e)[0];
s.parentNode.insertBefore(t,s)}(window, document,’script’,
‘https://connect.facebook.net/en_US/fbevents.js’);
fbq(‘init’, ‘2233201686710024’);
fbq(‘track’, ‘PageView’);



Source link