শাওমি দিচ্ছে ঈদ ক্যাশব্যাক ও ফ্রি ল্যাপটপ অফার – Banglatech24.com

44


ঈদ উপলক্ষ্যে শাওমি স্মার্টফোন কিনলে পাচ্ছেন ক্যাশব্যাক। এছাড়া EMI দ্বারা পেমেন্ট করলেও পেতে পারেন ক্যাশব্যাক। আবার স্মার্টফোন কিনে ফ্রি ল্যাপটপ জেতার সুযোগও প্রদান করছে শাওমি।

এই ঈদে শাওমি একাধিক অফার প্রদান করছে। ফ্রি ল্যাপটপ জেতার সুযোগ এর পাশাপাশি রয়েছে একাধিক ক্যাশব্যাক অফার। ঈদ ক্যাম্পেইন এর অংশ হিসেবে Buy Now Pay Later অর্থাৎ EMI এর মাধ্যমে ফোন কিনলে শর্ত সাপেক্ষে পেয়ে যেতে পারেন ৫০০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

ঈদের ক্যাশব্যাক অফার এখানেই শেষ নয়। শাওমি স্মার্টফোন কিনে নগদে পেমেন্ট করলে পেতে পারেন ১০% নিশ্চিত ক্যাশব্যাক। শাওমি স্মার্টফোন কিনলে নগদ দ্বারা পেমেন্ট করলে সর্বোচ্চ ৩০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া সুযোগ প্রদান করছে শাওমি।

নগদ গ্রাহকগন নির্দিষ্ট শাওমি স্টোর থেকে পণ্য কেনাকাটা করে নগদ অ্যাপ (App) অথবা ইউ.এস.এস.ডি(USSD) এবং অনলাইনের এর মাধ্যমে পেমেন্ট করে সর্বোচ্চ 10% বা সর্বোচ্চ 300 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এছাড়া শাওমি ফোন কিনে সৌভাগ্যবান ক্রেতা ফ্রিতে পেয়ে যেতে পারেন একটি ল্যাপটপ।

এই ঈদে শাওমির ক্যাশব্যাক অফারের সুবাদে কিনে ফেলতে পারে আপনার পছন্দের ফোন। শাওমি ফোনের দাম সম্পর্কে জানতে নিচে প্রদত্ত লিংকে ক্লিক করুন।

👉 শাওমি মোবাইল এর দাম জানুন

দাম অনুসারে সেরা ফোনগুলো সম্পর্কে জানতে নিচের লিংকগুলোতে ক্লিক করুন।

👉 ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

👉 ১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

👉 ২০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন

👉 ৩০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

উল্লেখ্য যে উল্লেখিত অফার শুধুমাত্র শাওমি অফিসিয়াল ফোন এর ক্ষেত্রে প্রযোজ্য। অর্থাৎ শাওমি এর অফিসিয়াল বা অথোরাইজড স্টোর থেকে ফোন কিনলে তবে উল্লেখিত অফার পাবেন।

স্মার্টফোন কেনার ক্ষেত্রে কিছু বিষয় খেয়াল রাখা খুব জরুরি। স্মার্টফোন কেনার সময় গুরুত্বপূর্ণ যেসব বিষয়সমূহ সম্পর্কে খেয়াল রাখতে হয়, সেগুলো জানতে ভিডিওটি দেখুন।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

!function(f,b,e,v,n,t,s)
{if(f.fbq)return;n=f.fbq=function(){n.callMethod?
n.callMethod.apply(n,arguments):n.queue.push(arguments)};
if(!f._fbq)f._fbq=n;n.push=n;n.loaded=!0;n.version=’2.0′;
n.queue=[];t=b.createElement(e);t.async=!0;
t.src=v;s=b.getElementsByTagName(e)[0];
s.parentNode.insertBefore(t,s)}(window, document,’script’,
‘https://connect.facebook.net/en_US/fbevents.js’);
fbq(‘init’, ‘2233201686710024’);
fbq(‘track’, ‘PageView’);



Source link