রিয়েলমি জিটি নিও ৩ দিচ্ছে ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং! – Banglatech24.com

27


নিজেদের প্রিমিয়াম স্মার্টফোন লাইন-আপ বর্ধিত করতে রিয়েলমি এনেছে রিয়েলমি জিটি নিও ৩ ফোন। রিয়েলমি জিটি নিও ৩ এর মূল আকর্ষণ হলো ১৫০ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি। এছাড়া একটি ফ্ল্যাগশিপ-গ্রেড স্মার্টফোন থেকে বাকি যা কিছু আশা করা যায়, তার সবকয়টি গুণই রয়েছে রিয়েলমি জিটি নিও ৩ ফোনটিতে।

১০-বিট ১২০হার্জ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে, রেসিং-ইন্সপায়ারড টুইন-স্ট্রাইপ ডিজাইন, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর ও ৫০মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর- কোনো সেগমেন্টেই কমতি নেই রিয়েলমি জিটি নিও ৩ ফোনটিতে। চলুন জেনে নেওয়া যাক রিয়েলমি জিটি নিও ৩ ফোনটি সম্পর্কে বিস্তারিত।

রিয়েলমি জিটি নিও ৩ ডিজাইনও ডিসপ্লে

Nitro blue, sprint white, ও asphalt black – এই তিনটি কালারে পাওয়া যাবে রিয়েলমি জিটি নিও ৩। রেসিং থেকে অনুপ্রাণিত টুইন-স্ট্রাইপ ডিজাইন রয়েছে ফোনটির ব্যাকে, যা মূলত ফোনটির ফাস্ট পারফরম্যান্সকে তুলে ধরে। ফোনের ফ্রন্টে সেন্টারে পাঞ্চ-হোল ডিসপ্লে প্যানেল থাকছে।

৬.৭ইঞ্চির ১০-বিট অ্যামোলেড স্ক্রিন রয়েছে রিয়েলমি জিটি নিও ৩ ফোনটিতে, যা আবার ১২০হার্জ রিফ্রেশ রেট সাপোর্টেড। ফোনের ডিসপ্লেতে এইচডিআর১০+ সাপোর্ট থাকার কারণে হাই ডায়নামিক রেঞ্জ ফরম্যাটের কনটেন্ট দেখা যাবে। ফোনটির অসাধারণ পারফরম্যান্স উপভোগ করতে সুবিধা প্রদান করবে ফোনের ডিজাইন ও ডিসপ্লে।

রিয়েলমি জিটি নিও ৩ ক্যামেরা

রিয়েলমি জিটি নিও ৩ ফোনটির ব্যাকে ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে, যার মধ্যে প্রাইমারি সেন্সরটি ৫০মেগাপিক্সেলের ও অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্টেড। অন্য দুইটি ব্যাক ক্যামেরার মধ্যে একটি হলো ৮মেগাপিক্সেলের আলট্রাওয়াইড ক্যামেরা ও অন্যটি ২মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। ফোনের ফ্রন্টে রয়েছে ১৬মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

রিয়েলমি জিটি নিও ৩ এর প্রাইমারি ক্যামেরা সেন্সর দ্বারা ৪কে ৬০এফপিএস ভিডিও রেকর্ড করা যাবে। অন্যদিকে ফ্রন্ট ক্যামেরা ও আলট্রা-ওয়াইড সেন্সর দ্বারা সর্বোচ্চ ১০৮০পি ৩০এফপিএস ভিডিও রেকর্ড করা যাবে। প্রাইমারি ক্যামেরা দ্বারা ভিডিও রেকর্ডের ক্ষেত্রে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) বেশ কাজে আসবে।

রিয়েলমি GT Neo 3 পারফরম্যান্স

রিয়েলমি জিটি নিও ৩ ফোনটির মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর বেশ নতুন একটি চিপসেট। ফোনটির ডিসপ্লে এইচডিআর+ সাপোর্ট করলেও যেহেতু ফোনটি এখনো নতুন তাই অনেক গেমের জন্য এখনো এইচডিআর সাপোর্ট নেই ফোনটিতে। তবে সাধারণ ব্যবহার থেকে শুরু করে হেভি গেমিং, কোনো ডিপার্টমেন্টে ফোনটি পিছিয়ে থাকবেনা একই বাজেটের অন্যান্য ফোনগুলোর চেয়ে।

অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ দ্বারা চলবে ৫জি স্মার্টফোন রিয়েলমি জিটি নিও ৩। তবে ফোনটির রেসিং ডিজাইনের কোনো ছাপ নেই এর ইউজার ইন্টারফেসে। বরং ফোনের সফটওয়্যার সাধারণ রিয়েলমি ইউআই এর মতই।

রিয়েলমি জিটি নিও ৩ ব্যাটারি 

এবার কথা বলা যাক রিয়েলমি জিটি নিও ৩ এর মূল আকর্ষণ এর ব্যাটারি ও চার্জিং নিয়ে। ৪,৫০০মিলিএম্প এর ব্যাটারি থাকছে ফোনটিতে, যা বর্তমান সময়ের বিচারে ঠিকঠাক বলা চলে। অসাধারণ হলো ফোনটির মাথানষ্ট ১৫০ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি।

তবে ১৫০ওয়াট ফাস্ট চার্জিং এর স্পিড প্রায় ১২০ওয়াট ফাস্ট চার্জিং এর সমতুল্য। রিয়েলমি জিটি নিও ৩ এর ১৫০ওয়াট ফাস্ট চার্জার দ্বারা ফোনটিকে শূণ্য থেকে ১০০% চার্জ  করতে প্রায় ২০মিনিটের মত সময় লাগবে। অর্থাৎ ফাস্ট চার্জিং এর ক্ষেত্রে নতুন কোনো রেকর্ড সেট করতে সক্ষম হয়নি রিয়েলমি জিটি নিও ৩। 

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

👉 রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ

রিয়েলমি জিটি নিও ৩ দাম

আমাদের দেশে অফিসিয়ালি রিয়েলমি জিটি নিও ৩ ফোনটি এখনো আসেনি, তাই এখানে আমরা ভারতীয় দাম জানবো। ফোনটির ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি ভ্যারিয়েন্ট ভারতের বাজারে পাওয়া যাচ্ছে ৪২,৯৯৯রুপি দামে। অন্যদিকে রিয়েলমি জিটি নিও ৩ এর ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৩৩,৯৯৯রুপি দামে।

একনজরে রিয়েলমি জিটি নিও ৩ এর ফিচারসমূহঃ

  • ডিসপ্লেঃ ৬.৭ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ৫জি
  • র‍্যামঃ ৬জিবি / ৮জিবি / ১২জিবি
  • স্টোরেজঃ ১২৮জিবি / ২৫৬জিবি / ৫১২জিবি 
  • ব্যাক ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ১৬মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৪,৫০০মিলিএম্প
  • চার্জিংঃ ১৫০ওয়াট

আপনার কাছে কেমন লেগেছে রিয়েলমি জিটি নিও ৩? ফোনটি সম্পর্কে আপনার মতামত আমাদের জানা কমেন্ট সেকশনে। 

👉 ভিডিওঃ বিকাশে ৫০ টাকা বোনাস অ্যাড মানি করলেই (সবাই পাবেন)

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link